রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সুন্দরগঞ্জে ভাড়াটে বাহিনী দিয়ে ধান কাটার অভিযোগ ঃ আটক ২ সুন্দরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে ১০ চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আওয়ামীলীগের ৬ প্রতিদ্বন্দ্বী গোবিন্দগঞ্জে ১ ব্যক্তিকে কুপিয়ে হত্যা ২ মহিলা গ্রেফতার ভরতখালী জয় কালী মন্দিরে মনোবাসনা মেলা জমে উঠেছে বিভিন্ন সংকটে জর্জরিত গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গাইবান্ধায় তীব্র তাপদাহের পর স্বস্তির বৃষ্টি গোবিন্দগঞ্জে শ্রমিক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন সুন্দরগঞ্জে ঝুঁকিপূর্ণ কাঠের সেতু দশ গ্রামের মানুষের পারাপারের ভরসা ধাপেরহাটে অপহরনের ৩ মাসেও উদ্ধার হয়নি অপহৃতা কলেজ ছাত্রী আশা মনি গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

এসডিআরএসের তিনটি অংগ প্রতিষ্ঠানের উদ্বোধন

এসডিআরএসের তিনটি অংগ প্রতিষ্ঠানের উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ গত বৃহস্পতিবার এসডিআরএস-এর একটি অংগ প্রতিষ্ঠান পল্লীকানন শহরের রেজিয়া ম্যানসনের ২য় তলায় উদ্বোধন করা হয়। আধুনিক রুচিসম্মত পোশাক ও বিশ্ব মানের প্রসাধনী সামগ্রী নিয়ে পল্লী কানন যাত্রা শুরু করে।
এসডিআরএস এর একটি অংগ প্রতিষ্ঠান চিকেন পল্লী-২ রেজিয়া ম্যানসনের ২য় তলায় উদ্বোধন করা করা । চিকেন পল্লীর সুস্বাদু খাবার ও ফাস্টফুড আইটেমের স্বাদ গাইবান্ধাবাসীর মাঝে ছড়িয়ে দিতে চিকেন পল্লীর ২য় শাখা যাত্র শুরু করে।
সুস্বাদু ও বৈচিত্রময় মিষ্টির প্রতিশ্রুতি নিয়ে এসডিআরএস-এর অংগ প্রতিষ্ঠান পল্লী ফুডস এন্ড সুইটস এর ১ম বর্ষপূতি উৎসব মিলাদ মাহফিল ও ইফতার পার্টির মধ্য দিয়ে উৎযাপন করা হয়। এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসডিআরএস-এর নির্বাহী পরিচালক গোলাম মোস্তফা, সহকারী পরিচালক গন ও উর্ধতন সকল কর্মকর্তাবৃন্দ।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com