শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

যে কোন মূল্যে দেশ থেকে মাদকের অপব্যবহার নিয়ন্ত্রণ করা হবে -গোবিন্দগঞ্জে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের মহাপরিচালক

যে কোন মূল্যে দেশ থেকে মাদকের অপব্যবহার নিয়ন্ত্রণ করা হবে -গোবিন্দগঞ্জে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের মহাপরিচালক

স্টাফ রিপোর্টারঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক আব্দুস সবুর মন্ডল বলেছেন, যে কোন মূল্যে দেশ থেকে মাদকের অপব্যবহার নিয়ন্ত্রণ করা হবে। দেশের যুব সমাজ ও শিক্ষার্থীদের মাদকের ব্যবহার থেকে বিরত রাখতে সকলকে নিজ নিজ অবস্থানে থেকে সচেতনার সাথে দায়িত্ব পালণ করতে হবে।
তিনি গতকাল বুধবার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে মাদক বিরোধী এক সমাবেশে একথা বলেন। তিনি আরও বলেন, সমাজ থেকে মাদক দ্রব্যের অপব্যবহার নির্মূল করা না গেলে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তা ব্যাহত হবে। তাই আমাদের সকলকে সচেতনতার সাথে পরিবার, সমাজ তথা দেশ থেকে মাদকের অপব্যবহার নির্মূল করতে হবে।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় উপ-পরিচালক আসলাম হোসেন, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন, মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম প্রধান, মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডঃ মোখলেছুর রহমান, মহিমাগঞ্জ ডিগ্রী কলেজের ভার প্রাপ্ত অধ্যক্ষ শফিকুল ইসলাম বকুল, মহিলা কলেজের অধ্যক্ষ মুনছুরুর রহমান। অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ ছাড়াও স্থানীয় সূধিবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহা-পরিচালক আব্দুস সবুর মন্ডল বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীদের মাদকের কুফল এবং সমাজকে মাদক মুক্ত রাখার বিষয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এরপর তিনি সমাজকে মাদক মুক্ত রাখতে উপস্থিত সকলকে শপথ করান।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com