মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গাইবান্ধায় লাইসেন্সবিহীন ১৭৯ অবৈধ ইটভাটা উচ্ছেদে রুল মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ভুমিকা শীর্ষক সভা গাইবান্ধার সাত উপজেলার মাঠে পাকা ধানঃ ক্ষতি আশঙ্কায় কৃষকরা সুন্দরগঞ্জে ভাড়াটে বাহিনী দিয়ে ধান কাটার অভিযোগ ঃ আটক ২ সুন্দরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে ১০ চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আওয়ামীলীগের ৬ প্রতিদ্বন্দ্বী গোবিন্দগঞ্জে ১ ব্যক্তিকে কুপিয়ে হত্যা ২ মহিলা গ্রেফতার ভরতখালী জয় কালী মন্দিরে মনোবাসনা মেলা জমে উঠেছে বিভিন্ন সংকটে জর্জরিত গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গাইবান্ধায় তীব্র তাপদাহের পর স্বস্তির বৃষ্টি গোবিন্দগঞ্জে শ্রমিক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ফুলছড়িতে আঃলীগের বিক্ষোভঃ ফল ঘোষণার দাবি

ফুলছড়িতে আঃলীগের বিক্ষোভঃ ফল ঘোষণার দাবি

স্টাফ রিপোর্টারঃ গত বুধবার দুপুরের পর বন্ধ হওয়া গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচন সুষ্ঠু ও স্বাভাবিকভাবে হচ্ছিল দাবি করে বিক্ষোভ করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।
গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় ফুলছড়ি উপজেলা পরিষদের সামনের রাস্তায় টায়ার জ্বালিয়ে নির্বাচন কমিশনের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিয়ে বিক্ষোভ করেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।
এসময় ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম সেলিম পারভেজ বলেন, নির্বাচন কমিশনের এমন সিদ্ধান্তে আমরা ফুলছড়ি-সাঘাটাবাসি হতভম্ব। আমরা এর আগেও অনেক নির্বাচন দেখেছি। এবারের মতো সুষ্ঠু নির্বাচন কখনো হয়নি। জাতীয় পার্টি, জামায়াত-বিএনপির লোকেরা স্বতন্ত্র প্রার্থীর হয়ে আওয়ামী লীগের প্রার্থী মাহমুদ হাসান রিপনের ছবি সংবলিত গেঞ্জি গায়ে দিয়ে নাশকতা করেছে। আমি নির্বাচন কমিশনারকে বলতে চাই, আপনি তদন্ত করেন। ঢাকায় থেকে দেখলেন, কাদের দেখলেন সেটা জাতীর সামনে তুলে ধরুন।
ফুলছড়ি উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, যে ৫১ কেন্দ্রে ঝামেলা হয়েছে সেগুলোর ভোট বন্ধ হবে সেটা স্বাভাবিক। কিন্তু বাকি ৯৪টি কেন্দ্রের ফলাফল দেওয়া হোক।
পরে বিক্ষোভকারীরা উপজেলা নির্বাচন অফিস ঘেরাও করে বিক্ষোভ করেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com