রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে আগুনে পুড়ে ছাই শিক্ষকের বসতবাড়ি

গোবিন্দগঞ্জে আগুনে পুড়ে ছাই শিক্ষকের বসতবাড়ি

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে আশরাফুল ইসলাম নামে এক শিক্ষকের বসতবাড়ি পুড়ে ছাই হয়েছে। এতে তিনটি ঘরসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে গোবিন্দগঞ্জের বাগদা বোগদহ কলোনীতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বাড়ির মালিক আশরাফুল ইসলাম স্থানীয় একটি স্কুলের সহকারী শিক্ষক। এছাড়া বাগদা বাজার এলাকায় তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।
স্থানীয়রা জানায়, হঠাৎ করে আশরাফুল ইসলামের বসতবাড়ির সেমি পাকা ঘরের একটি কক্ষে আগুন লাগে। মর্হুতে আগুন আশাপাশের ঘরে ছড়িয়ে পড়লে বাড়িতে থাকা আশরাফুলের ছোট ছেলে চিৎকার করতে থাকে। পরে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও তিনটি ঘর ও ঘরের বিভিন্ন আসবাবপত্র পুড়ে ছাই হয়। আগুনের ঘটনার সময় আশরাফুল তার দোকান ও স্ত্রী পাশের এক বাড়িতে ছিলেন।
ক্ষতিগ্রস্থ আশরাফুল ইসলাম জানান, ছোট ভাই ফোন করে বাড়িতে আগুন লাগার কথা জানায়। তাৎক্ষণিক বাড়ি পৌঁছে দেখেন, তিনটি সেমি পাকা টিন সেডের ঘর এবং ঘরের টিভি, ফ্রিজ ও খাটসহ সমস্ত আসবাবপত্র পুড়ে ছাই হয়েছে। আগুনে সবমিলে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।
বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মোঃ আরিফ আনোয়ার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নিয়ন্ত্রণে আনে স্থানীয়রা। তারপরেও আমরা আগুন পুরোপুরি নিভিয়ে ফেলি। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সূত্রপাত হওয়া আগুনে ওই বসতবাড়ির তিনটি ঘরসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে গেছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com