বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

ব্রীজ রোড থেকে রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩

ব্রীজ রোড থেকে রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় রেলের চোরাই লোহা বিক্রির সময় তিনজনকে আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)। গত বৃহস্পতিবার শহরের ব্রীজ রোড এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় চোরাই মাল পরিবহনে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়।
আটক ব্যক্তিরা হলেন-ভাঙ্গারি দোকানের লেবার সদর উপজেলার বালুয়া বাজারের পাকার খুটি এলাকার মোকলেছুর রহমান (৩৩), পশ্চিম দুর্গাপুর এলাকার সাগর মিয়া (৩০) ও ফুলছড়ি উপজেলার উত্তর কঞ্চিপাড়া এলাকার অটোরিকশাচালক ওয়াহেদ মিয়া (৪০)।
বোনারপাড়া রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, উদ্ধারকৃত মালের তালিকা করে সংশ্লিষ্ট বিভাগে জমা দেওয়া হবে। আটক ব্যক্তিরা ছাড়াও এ কাজে জড়িতদের নাম উল্লেখ করে সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
রেলওয়ে পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ব্রিজ রোডের একটি ভাঙ্গারির দোকানে অভিযান চালায় রেলওয়ে নিরাপত্তা বিভাগ। এ সময় দোকান মালিক পালিয়ে গেলেও তিনজনকে আটক করা হয়। তাদের কাছে থেকে তিন ফিট দৈর্ঘ্যরে ৯টি কাটা রেললাইন উদ্ধার করা হয়। সেগুলো ফুলছড়ি উপজেলার বালাসি ঘাটের। অভিযানে নেতৃত্বে দেন গাইবান্ধা রেলওয়ে নিরাপত্তা বিভাগের হাবিলদার আব্দুল মজিদ সরকার।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com