শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

উপজেলা নির্বাচনেঃ সুন্দরগঞ্জে ২৭ জনের মনোনয়ন দাখিল

উপজেলা নির্বাচনেঃ সুন্দরগঞ্জে ২৭ জনের মনোনয়ন দাখিল

স্টাফ রিপোর্টারঃ তৃতীয় ধাপে সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন কমিশনের ঘোষিত তফশীল মোতাবেক গতকাল ২ মে ছিল অনলাইনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। সে মোতাবেক ২৭ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এরমধ্যে চেয়ারম্যান প্রার্থী ১০ জন, পুরুস ভাইস চেয়ারম্যান ১২ জন এবং নারী ভাইস চেয়ারম্যান ৫ জন।
চেয়ারম্যান প্রার্থীরা হলেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম সরকার লেবু, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সফিউল ইসলাম আলম, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আখতারুজ্জামান আকন্দ শাকিল, সাবেক উপজেলা খাদ্য কর্মকর্তা, সাবেক উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ খয়বর হোসেন সরকার মওলা, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য, জেলা জাতীয় পার্টির সহসভাপতি ও সরদার মহসিন মেডিকেল সেন্টারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন সরদার, জাতীয় পার্টির সাবেক এমপি, দু’বারের সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দু’বারের বেলকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ ওয়াহেদুজ্জামান সরকার বাদশা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সাজ্জাদ হোসেন লিখন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, দহবন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সুন্দরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম কবির মুকুল, আওয়ামীলী নেতা দুর্লভ মন্ডল, মোঃ এরশাদ আলী সূর্য্য।
রিটার্নিং অফিসার গাইবান্ধার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ মশিউর রহমান জানান, আগামী ৫ মে মনোনয়ন সমুহ বাছাই, ১২ মে প্রার্থীতা প্রত্যাহার, ১৩ মে প্রতীক বরাদ্দ এবং ২৯ মে ভোট গ্রহণ।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com