শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

পলাশবাড়ীতে অজ্ঞাত বাসের ধাক্কায় হানিফের চালক নিহত

পলাশবাড়ীতে অজ্ঞাত বাসের ধাক্কায় হানিফের চালক নিহত

স্টাফ রিপোর্টারঃ পলাশবাড়ী পৌর শহরের দক্ষিণ বন্দর সরকার ফিলিং স্টেশনের সামনে গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কে অজ্ঞাত কোচের ধাক্কায় আসাদ মিয়া (৪৫) নামে হানিফ পরিবহনের এক চালক নিহত হয়েছেন।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বুধবার রাত সাড়ে ১১টায় গাইবান্ধা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহন (ঢাকা-মেট্রো-ব-১৪-৭১৭৫) পলাশবাড়ী কাউন্টারে যাত্রী তুলে ঢাকা অভিমুখে রওনা দেয়। পথিমধ্যে চালক আসাদ মিয়ার বাথরুম করার জন্য পৌরশহরের দক্ষিণ বন্দর সরকার ফিলিং স্টেশনের পূর্বপার্শ্বে বাস দাঁড় করায়। পরে চালক গাড়ি থেকে নেমে বগুড়া-রংপুর মহাসড়কের পশ্চিমপাশে সরকার পাম্পের টয়লেটে যাওয়ার সময় রংপুরগামি অজ্ঞাত একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে চালক আসাদ রাস্তায় ছিঁটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। খবর পেয়ে পলাশবাড়ী ফায়ার সার্ভিস কর্মীরা গুরুতর আহত অবস্থায় চালককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষণা করেন। নিহত চালক আসাদ মিয়া ঢাকার আমিন বাজার এলাকার বলে জানা গেছে।
পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ গাড়ি এবং নিহতের লাশ তাদের হেফাজতে নিয়ে যায়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com