শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

তাঁতীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

তাঁতীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টারঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে গতকাল মঙ্গলবার গাইবান্ধা জেলা তাঁতীলীগের উদ্যোগে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।
জেলা তাঁতীলীগের সভাপতি এস.এম আহসান হাবীব স্বাধীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সুজন মিয়ার পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা, সদর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, সাদুল্যাপুর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক শহিদুল্যাহিল কবির ফারুক, তানজিমুল ইসলাম জামিল, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব, ইউসুফ জোয়াদার প্রমুখ। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বক্তারা বলেন, ১৫ ও ১৭ আগস্ট এবং ২১ আগস্ট একই সুত্রে গাথা। মৌলবাদ অশুভ শক্তি আমাদের উন্নয়নের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যে সকল আসামি দেশের বাইরে ও আত্মগোপনে রয়েছে তাদেরকে ফিরিয়ে এনে বিচারের আওতায় সোপর্দ করতে হবে। অশুভ শক্তির সব অপতৎপরতা সত্বেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। শেষে জাতির পিতা ও তাঁর পরিবারের শহীদ সদস্য সহ সকল শহীদদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
শেষে ২১ আগষ্ট বাংলাদেশ আওয়ামীলীগকে নেতৃত্ব শুন্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা এবং বিএনপির নৈরাজ্য, সন্ত্রাস এবং ১৭ই আগস্ট বিএনপি ও জামায়াতের দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে তাতীলীগ গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি আওয়ামীলীগ দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com