শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

গানাসাসের নির্বাচনে আবু কার্যকরী সভাপতি বেলাল সম্পাদক নির্বাচিত

গানাসাসের নির্বাচনে আবু কার্যকরী সভাপতি বেলাল সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় আনন্দ ও উৎসবমুখর পরিবেশে শতবর্ষি গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থা ( গানাসাস) দ্বি-বার্ষিক নির্বাচন গানাসাস হলরুমে অনুষ্ঠিত হয়। এতে ২২ জন করে দুটি প্যানেলে সভাপতি-সাধারন সম্পাদক সহ ৪৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। এতে ১২৬ জন ভোটারের মধ্যে ১২১ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।
গত ১৪ অক্টোবর দুপুর ৩ টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে সন্ধ্যা ৬টায় ভোট গ্রহন শেষে রাত ৯টায় ফলাফল ঘোষনা করা হয়। নির্বাচন কমিশনার হিসেবে ফলাফল ঘোষনা করেন এনডিসি জুয়েল মিয়া ও প্রিজাইডিং অফিসার হিসেবে গাইবান্ধা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারি নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার রমানন্দ রায়।
এতে কার্যকরি সভাপতি শাহজাহান খান আবু ৭৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি আমিনুল ইসলাম খোকন ৩১ ভোট পেয়ে পরাজিত হন। সাধারন সম্পাদক এ্যাডঃ এ,কে,এম হানিফ বেলাল ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি রাগিব হাসান চৌধুরী ৪৬ ভোট পেয়ে পরাজিত হন।
অপরদিকে- সহ সাধারন সম্পাদক পদে শহিদুল্যাহেল কবির ফারুক, নাট্য সম্পাদক মোজাহারুল হক প্রামাণিক রাজু, সহ নাট্য সম্পাদক রেজাউল করিম মুন্না, সাংস্কৃতিক সম্পাদক রাগিব হাসান সন্তু, সহ-সাংস্কৃতিক সম্পাদক রানা মোঃ ইসকেন্দার মির্জা বাবুল, সাহিত্য ও পাঠাগার সম্পাদক গৌতমাশিষ গুহ সরকার, সহ-সাহিত্য ও পাঠাগার সম্পাদক এ,এস,এম নাহিদ হাসান চৌধুরী রিয়াদ, কোষাধ্যক্ষ বিপুল কুমার দাস, সংরক্ষিত মহিলা সদস্য মাধবী সরকার, কার্যকরি সদস্য নজরুল ইসলাম রাঙ্গা, পিয়ারুল ইসলাম, দেবাশীষ দাস দীপু, উত্তম সরকার, অসীম সরকার টিটু, আফরোজা বেগম লুপু, শাহনাজ আমিন মুন্নি, মোনারুল ইসলাম মোনা, অরুন কুমার দেব, পিন্টু কুমার ভট্রাচার্য, জান্নাতুল ফেরদৌস জাহিদ নির্বাচিত হন।
এতে নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করেন জেলা প্রশাসন কার্যালয়ের এনডিসি জুয়েল মিয়া, ম্যাজিষ্ট্রেটের দায়িত্ব পালন করেন সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইফতেকার রহমান, প্রিজাইডিং অফিসার দায়িত্ব পালন করেন
গাইবান্ধা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারি নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার রমানন্দ রায়।
সহকারি প্রিজাইডিং অফিসার হিসেবে সহকারী প্রশাসনিক কর্মকর্তা সোহরাব হোসেন, পোলিং অফিসার এর দায়িত্ব পালন করেন উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা হাবিবুর রহমান ও আব্দুল হান্নান।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

 

 

 

 

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com