সোমবার, ১৩ মে ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
যাত্রীসেবা বাড়াতে বাদিয়াখালি রেলস্টেশনের উন্নয়ন কাজ শুরু গাইবান্ধায় বিশ্ব মা দিবস পালন গাইবান্ধায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জে সড়ক তো নয় যেন বাড়ির উঠানঃ ঝুঁকিতে পথচারি ও যানবাহন গাইবান্ধায় মেঘ দেখলেই কৃষকের দুশ্চিন্তা বাড়ছে গাইবান্ধা সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের ব্যস্ত সময় গাইবান্ধার জেনারেল হাসপাতাল বিভিন্ন সমস্যায় জর্জরিতঃ দালালদের দৌরাত্ম্যঃ রোগীদের মাঝে নিম্ন মানের খাবার পরিবেশন কুপতলায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু সাদুল্লাপুরে পিকিং জাতের হাঁস পালনে তাক লাগিয়েছে সোহাগ সুন্দরগঞ্জে ১১ মাস অ্যাম্বুলেন্স সেবা বন্ধঃ রোগীদের ভোগান্তি

ইউপি সদস্য ও পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর পদে উপ-নির্বাচন

ইউপি সদস্য ও পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর পদে উপ-নির্বাচন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য ও গাইবান্ধা পৌরসভা ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদে গতকাল রোববার উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
সরেজমিনে খোলাহাটি ইউনিয়নের কিশামত বালুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল সাড়ে ৮টায় ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। সেখানে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে অতি উৎসাহভাবে ভোট দিতে এসেছেন। ওই কেন্দ্রে ৫টি বুথ রয়েছে। এই কেন্দ্রে ১ হাজার ৮৪১ ভোটের মধ্যে সকাল সাড়ে ২১০টি ভোট কাস্ট হয়েছে। অপরদিকে ওই ওয়ার্ডের চক মামরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোটারদের ভোট প্রদান করতে দেখা গেছে। এই ভোটারদের উপস্থিতি তুলনামূলকভাবে অনেকটা কম। এই কেন্দ্রে ৮টি কেন্দ্রে ভোট প্রদান করা হচ্ছে। এখানে ৩ হাজার ৪১৫টি ভোটের মধ্যে সকাল ৯টায় ১২১টি ভোট প্রদান করা হয়েছে। ওই দুটি ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের কথা বলে জানা গেছে, কেন্দ্র দুটিতে সুষ্ঠুভাবে ভোট হচ্ছে। আইন শৃংখলা বাহিনী যথাযথভাবে তাদের দায়িত্ব পালন করছে।
এছাড়া গাইবান্ধা পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ২নং সংরক্ষিত কাউন্সিলর পদে ৩টি ভোট কেন্দ্রে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, খোলাহাটি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফুল ইসলাম লুডু ২৫ জানুয়ারী রাতে এবং গাইবান্ধা পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ২নং সংরক্ষিত কাউন্সিলর মমতা সরকার সম্প্রতি মৃত্যুবরণ করে। ফলে নির্বাচন কমিশনার ওই পদ দুটি শূন্য ঘোষণা করেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com