মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

সাদুল্লাপুরে বৃদ্ধকে পিটিয়ে হত্যার চেষ্টা

সাদুল্লাপুরে বৃদ্ধকে পিটিয়ে হত্যার চেষ্টা

সাদুল্লাপুর প্রতিনিধিঃ সাদুল্লাপুরে মোখলেছার রহমান (৫৯) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। এই বৃদ্ধ এখন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ নিয়ে থানায় একটি এজাহার দাখিল করা হয়।
স্থানীয় ও এজাহার সুত্রে জানা যায়, উপজেলার কামারপাড়া ইউনিয়নের কিশামত বাগচী গ্রেিমর নিল মিয়ার ছেলে ময়নুল ইসলামদের সঙ্গে একই গ্রামের নছর উদ্দিনের ছেলে মোখলেছার রহমানের বসতভিটার সীমানার খুঁটি দেওয়াকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এই জেরে প্রায়ই মোখলেছারকে নানাভাবে গালিগালাজসহ প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলেন। একপর্যায়ে গত সোমবার মোখলেছার রহমান বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। এসময় ময়নুল ইসলাম ও তার ভাই আঙ্গুর, টুটুল ও হাসেন আলীর ছেলে খাজা মিয়াসহ আরও অনেকে দলবদ্ধভাবে লাঠি নিয়ে তাকে আক্রমণ করে এবং হত্যা কারার উদ্দেশ্যে পিটাতে থাকে। এসময় মোখলেছার রহমানের মাথায় ফেটে চৌচির হয়ে যায় এবং অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পরে। এতে তার মৃত্যু নিশ্চিত ভেবে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয়রা মোখলেছারকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দেয়। পরে তাকে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা স্বজনরা।
এ তথ্য নিশ্চিত করে মোখলেছার রহমান বলেন, খাজা মিয়ার হুকুমে ময়নুল ইসলাম ও তার লোকজন আমাকে হত্যা করার জন্য মারপিট করে। এসময় মাথা ফেটে অজ্ঞান হয়ে পড়ি। এ ঘটনায় থানায় একটি এজাহার দাখিল করেছি।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com