মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

পকেটে হিরোইন রাখা মামলায় এক ব্যক্তির আমৃত্যু কারাদন্ড

পকেটে হিরোইন রাখা মামলায় এক ব্যক্তির আমৃত্যু কারাদন্ড

স্টাফ রিপোর্টারঃ গোবিন্দগঞ্জ উপজেলায় শার্টের পকেটে ১০০ গ্রাম হিরোইন রাখার অপরাধে ঠা-া মিয়া (৪০) নামে এক আসামিকে আমৃত্যু কারাদ-াদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদ- দেয়া হয়েছে। গতকাল সোমবার গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক এ আদেশ দেন। দ-প্রাপ্ত ঠা-া মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের আরজী শাহাপুর গ্রামের মনতাজ আলীর ছেলে। রায় ঘোষণার সময় ঠা-া মিয়া আদালতে উপস্থিত ছিলেন।
এজাহার সুত্রে জানা গেছে, ২০১৯ সালের ১৪ অক্টোবর ঠা-া মিয়ার বাড়িতে পুলিশ অভিযান চালায়। এ সময় ঠা-া মিয়ার দেহ তল্লাশি করে শার্টের পকেটে রাখা পলিথিনে মোড়ানো ১০০ গ্রাম হিরোইন পাওয়ায় তাকে আটক করা হয়। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানার তৎকালীন উপ-পরিদর্শক শফিকুল ইসলাম বাদী হয়ে ঠা-া মিয়ার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ এ মামলার তদন্ত শেষে তাকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয়।
এব্যাপারে রাষ্টপক্ষের আইনজীবী অ্যাডঃ ফারুক আহম্মেদ প্রিন্স বলেন, মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় সোমবার এ রায় দেন বিচারক।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com