মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

গাইবান্ধায় স্ত্রী হত্যা মামলায় স্বামীর আমৃত্যু কারাদন্ড

গাইবান্ধায় স্ত্রী হত্যা মামলায় স্বামীর আমৃত্যু কারাদন্ড

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় গৃহবধূ মোছাঃ সুমি আক্তারকে হত্যা করার দায়ে স্বামী মোঃ আলমগীর মন্ডল (৩০) কে আমৃত্যু কারাদ- দিয়েছে আদালত। একই সঙ্গে এক লক্ষ টাকা জরিমানার আদেশ দেওয়া হয়। গতকাল ১২ এপ্রিল বেলা ১১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় দেন। এ ঘটনায় মামলার অপর তিন আসামিকে বেকসুর খালাস দিয়েছে আদালত।
গাইবান্ধা জেলা জজ আদালতের (পিপি) অ্যাডভোকেট ফারুক আহমেদ প্রিন্স নিশ্চিত করে বলেন স্ত্রী হত্যার ঘটনা আদালতে মোঃ আলমগীর দোষী সাব্যস্ত হয়েছে। রায়ের সময় আসামি উপস্থিত ছিলেন। তাকে কারাগারে পাঠানো হয়েছে। এ রায় ভবিষ্যতে নারী নির্যাতন রোধে সহায়ক ভূমিকা পালন করবে ।
মামলার এজাহার সুত্রে জানা যায়, সাঘাটা উপজেলার দক্ষিণ দিঘলকান্দি গ্রামের আবদুল জোব্বার মন্ডলের ছেলে মোঃ আলমগীর হোসেনের সাথে উত্তর দিঘলকান্দি গ্রামের শুকুর আলী মোল্লার মেয়ে সুমির বিয়ে হয় । কিছুদিন সুখে শান্তিতে ঘর হলেও পরবর্তীতে তারা মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন চালায় এর এক পর্যায়ে গত ২০১৬ সালের ২১ জুন রাতে সুমি আক্তারের উপর অমানবিক নির্যাতন করলে ঐ দিন রাতেই সে মৃত্যুবরণ করেন । পরের দিন ২২ জুন সুমির বাবা বাদী হয়ে মোঃ আলমগীর হোসেনকে প্রধান আসামি করে ৪ জনের বিরুদ্ধে সাঘাটা থানায় মামলা দায়ের করলে পুলিশ আসামিদের গ্রেফতার করে ।
এদিকে দীর্ঘ শুনানি শেষে আদালতের এমন রায়ে সন্তোষ প্রকাশ করেছে সুমির পরিবার ।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com