শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

সাদুল্যাপুরে বিলে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎ পৃষ্টে চাচা-ভাতিজার মৃত্যু

সাদুল্যাপুরে বিলে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎ পৃষ্টে চাচা-ভাতিজার মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ সাদুল্যাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের পূর্ব দামোদারপুর গ্রামের কাতলামারি বিল এলাকায় গত বুধবার রাত ১১টায় বিলে মাছ ধরতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে আইজল মিয়া (৪০) উজ্জল মিয়া (১৮) নামের চাচা-ভাতিজার অকাল মৃত্যু হয়েছে। এসময় হারুন (৩৫) নামে আরও এক যুবক আহত হয়েছেন। নিহত আইজল ও উজ্জল স¤পর্কে চাচা-ভাতিজা। আইজল মিয়া ওই ইউনিয়নের পশ্চিম দামোদরপুর গ্রামের মৃত ছফুর উদ্দিনের ছেলে ও উজ্জল মিয়া একই গ্রামের দুলাল মিয়ার ছেলে। আইজল পেশায় গরু ব্যবসায়ি ছিল।
স্থানীয়রা জানান, রাতে বাড়ির পার্শ্ববর্তী কাতলার বিলে মাছ ধরতে যায় আইজল, উজ্জল মিয়াসহ স্থানীয় কয়েকজন। তারা বিলে নামতে পাশের একটি ধানের জমি দিয়ে যাওয়ার সময় ইঁদুর মারার জন্য ওই জমিতে দেয়া বিদ্যুতের তারে জড়িয়ে যায় আইজল, উজ্জল ও হারুন মিয়া। এতে ঘটনাস্থলেই মারা যায় আইজল ও উজ্জল মিয়া এবং হারুন মিয়া আহত হয়।
নিহতদের স্বজন ও স্থানীয়দের অভিযোগ, ইঁদুর মারতে বাড়ি থেকে ধানের জমিতে বিদ্যুতের লাইন টেনে নিয়ে যায় পূর্ব দামোদরপুর গ্রামের মৃত্যু নয়া মিয়ার ছেলে ফুল মিয়া। কিন্তু সেই বিদ্যুতের লাইন জিআই তারের সঙ্গে মাটিতে ফেলে রাখেন ফুলমিয়া। খুঁটির পরিবর্তে মাটিতে বিদ্যুতের তার ফেলে রাখায় এই হতাহতের ঘটনা ঘটে।
সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহত হারুনকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। জমিতে বিদ্যুতের লাইন নেয়া ও মাটিতে তার ফেলে রাখায় হতাহতের ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com