শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

সততা চর্চার লক্ষ্যে গাইবান্ধায় শিক্ষা প্রতিষ্ঠানে চালু হল বিক্রেতাবিহীন সততা স্টোর

সততা চর্চার লক্ষ্যে গাইবান্ধায় শিক্ষা প্রতিষ্ঠানে চালু হল বিক্রেতাবিহীন সততা স্টোর

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা কলেজিয়েট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে গতকাল বুধবার সততার চর্চাকে উদ্বুদ্ধ করতে সততা স্টোরের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন।
এ উপলক্ষে বিদ্যালয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে শিক্ষার্থীদের উপস্থিতিতে প্রধান অতিথি সততা স্টোরের উদ্বোধন করেন। এই সততা স্টোরে কোন বিক্রেতা থাকবে না। প্রতিটি পণ্যের মূল্য পণ্যের গায়ে ও মূল্য তালিকায় দেয়া থাকবে। শিক্ষার্থীরা তা দেখে পছন্দের পণ্যটি নিয়ে নিজে দাম পরিশোধ করে আসবে। এভাবে তাদের মাঝে সততার বিষয়টি ছড়িয়ে যাবে বলে উদ্যোক্তাদের আশাবাদ।
ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ- টিআইবি ও দুর্নীতি দমন কমিশন- দুদক এর যৌথ উদ্দ্যোগে এবং সচেতন নাগরিক কমিটি (সনাক) ও দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক), গাইবান্ধার সহযোগিতায় গাইবান্ধা কলেজিয়েট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এটি চালু করা হল।
উদ্বোধনী অনুষ্ঠানে ওই বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ফজলে করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মিজানুর রহমান ও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ হোসেন আলী, অধ্যক্ষ জহুরুল কাইয়ুম, এম.এ মান্নান সরকার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আরজুমান আরা গুলেনুর, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরজুমান আরা বেগম প্রমুখ।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com