শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

মানবসেবা কল্যান সমবায় ও রক্ত দান সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মানবসেবা কল্যান সমবায় ও রক্ত দান সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জের সর্বপ্রথম সেচ্ছায় রক্তদাতাদের সংগঠন মানবসেবা কল্যান সমবায় ও রক্ত দান সংস্থার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন, মিলন মেলা এবং রক্তদাতাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গতকাল শুক্রবার বিকালে গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মানবসেবা কল্যান সমবায় ও রক্ত দান সংস্থার আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী। পক্ষে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এমপি’র সমন্বয়কারী আব্দুল্লা আল হাসান চৌধুরী লিটন। গাইবান্ধা জেলা যুবলীগের সাবেক সহ সভাপতি এ.এস.এম আলতামাসুম ইসলাম প্রধান শিল্পীর সভাপতিত্বে অন্যান্যদের অনুষ্ঠানে মাঝে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আহসানুল শেখ সুমন,মামুন পাটোয়ারী,মোঃ জাভেদ নাছিম। উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন আকন্দ,গৌতম।
আলোচনা অনুষ্ঠান শেষে অতিথিগণ ১৭৩ বার রক্তদাতা মোঃ জাভেদ নাছিম ও মামুন পাটোয়ারীসহ অন্যান্য রক্তদাতাদের সম্মানোনা ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করেন। অনুষ্ঠানে দেশের বিভিন্ন এলাকা থেকে আশা সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com