শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

ফুলছড়ির পাটের হাটে অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার মালামাল ভস্মীভূত

ফুলছড়ির পাটের হাটে অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার মালামাল ভস্মীভূত

ফুলছড়ি প্রতিনিধিঃ ফুলছড়িতে পাটের হাটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে পাটের হাটসহ ৭টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এ অগ্নিকান্ডে প্রায় অর্ধকোটি টাকার বেশি ক্ষতি হয়েছে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ।
গতকাল শনিবার বেলা সোয়া ১১টায় ফুলছড়ি উপজেলার পুরাতন ফুলছড়ির হাটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ফুলছড়ি ও সাঘাটার ২টি ইউনিট ও স্থানীয়দের সহায়তায় প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।
গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক এনামুল হক জানান, বিড়ি-সিগারেটের আগুন থেকে পাটের স্তুপে আগুনের সুত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তিনি জানান, প্রথমে হাটে থাকা পাটের একটি স্তুপে আগুন লাগে। পরে পুরো হাটের পাটের স্তুপে আগুন ছড়িয়ে পরে। তিনি বলেন, এ ঘটনায় তদন্ত কমিটি করা হচ্ছে। সে কমিটি ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করবে।
ফুলছড়ি থানা পুলিশ ও ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের নিকট হতে জানা যায়, ফুলছড়ি বাজারের মেসার্স লামিয়া ট্রেডার্সে প্রাণ, ডাল, জিল ক্যাফে ও ফিজআপসহ প্রায় ত্রিশ লক্ষ টাকার মালামাল, আলম ট্রেডার্সের ৫ লক্ষ টাকার মালামাল, নুরুজ্জামান ট্রেডার্সের পাট, ধান ও ভুট্টাসহ ২০ লক্ষ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com