শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

প্রেসক্লাবে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

প্রেসক্লাবে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

স্টাফ রিপোর্টারঃ শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে গতকাল মঙ্গলবার গাইবান্ধা প্রেসক্লাবের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল সকালে শহীদ বুদ্ধিজীবীদের অমর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে স্থানীয় শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ ও ‘এখনও তোমরাই উজ্জ্বল উদ্ধার’ শীর্ষক এক আলোচনা অনুষ্ঠান।
প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কেএম রেজাউল হক। নির্বাহী সদস্য এবিএম ছাত্তারের পরিচালনায় অলোচনায় অংশ নেন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাস, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবেদুর রহমান স্বপন, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, মোঃ আব্দুস সামাদ সরকার বাবু, দীপক কুমার পাল, রেজাউল হক মিতা, নুরুজ্জামান প্রধান, কুদ্দুস আলম, রজতকান্তি বর্মন মোঃ ফজলে রাব্বী ম-ল, রিকতু প্রসাদ, আবু কায়সার শিপলু ও কায়সার রহমান রোমেল প্রমুখ।
বক্তারা বলেন, চূড়ান্ত বিজয়ের দ্বারপ্রান্তে এসে পাকিস্তানি হানাদার বাহিনী ও তাদের এদেশীয় দোসররা বাংলার শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের তালিকা করে বর্বরোচিতভাবে হত্যা যজ্ঞে মেতে ওঠে। দোসররা এখনও ষড়যন্ত্র করছে। বক্তারা বলেন, উন্নত দেশ ও বাঙালি সংস্কৃতির যে স্বপ্ন দেখেছিলেন বুদ্ধিজীবীরা, সেই প্রত্যাশা পূরণ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com