শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

প্রেসক্লাবের সম্পাদক সাবুর স্মরণসভা

প্রেসক্লাবের সম্পাদক সাবুর স্মরণসভা

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা প্রেসক্লাবের প্রয়াত সাধারণ সম্পাদক আবু জাফর সাবুর স্মরণসভা তোমাকেই খুঁজি সাহসী স্বপ্নে গতকাল অনুষ্ঠিত হয়। শোকব্যাজ ধারণ, শোক বইতে শোকানুভূতি প্রকাশ, এক মিনিট নীরবতা পালন, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, স্মৃতিচারণ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই স্মরণসভার আয়োজন করে গাইবান্ধা প্রেসক্লাব। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি এবং বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।
প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হকের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, সদর উপজেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক আমিনুর জামান রিংকু, কবি সরোজ দেব, উদীচীর জেলা সভাপতি জহুরুল কাইয়ুম, গণফোরাম জেলা সভাপতি ময়নুল ইসলাম রাজা, রেডিও সারাবেলার সিনিয়র স্টেশন ম্যানেজার মাহফুজ ফারুক, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, সহ-সভাপতি মোঃ আব্দুস সামাদ সরকার বাবু ও অমিতাভ দাশ হিমুন, যুগ্ম সম্পাদক সিদ্দিক আলম দয়াল, মোদাচ্ছেরুজ্জামান মিলু, মাহফুজা খানম মিতা প্রমুখ।
শেষে প্রয়াত আবু জাফর সাবুর সহধর্মিণী সুফিয়া খাতুন শেফা ও তাঁর পারিবারিক ঘনিষ্ঠজন জেলা আওয়ামী দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা বক্তব্য রাখেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com