রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

পলাশবাড়ীতে নেশা জাতীয় ইনজেকশনসহ মাদককারবারি আটক

পলাশবাড়ীতে নেশা জাতীয় ইনজেকশনসহ মাদককারবারি আটক

স্টাফ রিপোর্টারঃ দীর্ঘদিনে গোপনে নেশা জাতীয় ইনজেকশন ও অন্যান্য মাদকদ্রব্য বিক্রির সাথে জড়িত সাংস্কৃতিক কর্মীর লেবাস ধরে থাকা সেই মাদককারবারি অবশেষে পলাশবাড়ী পৌর শহরের ১ হাজার ৬২০ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ স্বাধীন পলাশ নাট্য সংস্থার সভাপতি লেবু প্রধান গ্রেফতার হয়েছে র‌্যাব ১৩ এর একটি টিমের হাতে।
গত ৩ সেপ্টেম্বর র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃত লেবু প্রধান (৪৫) পলাশবাড়ী উপজেলার জামালপুর গ্রামের মৃত-বাচ্চা মিয়ার ছেলে।
মাহমুদ বশির আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ২ সেপ্টেম্বর রাতে উপজেলা সদর পোস্ট অফিস এলাকায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ১ হাজার ২০ পিস ইনজেকশনসহ লেবু প্রধানকে আটক করা হয়। তারপর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে পলাশবাড়ী থানায় একটি মাদক মামলা রুজু করে আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়। এ বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা সাংবাদিকদের জানান, লেবুকে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গ্রেফতারকৃত লেবু প্রধান সম্মিলিত সাংস্কৃতিক জোট গাইবান্ধা জেলা শাখার প্রচার সম্পাদক ও পলাশবাড়ী স্বাধীন পলাশ নাট্য সংস্থার সভাপতি। সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃততা থেকে দীর্ঘদিন হলো তিনি গোপনে প্যাথডিনসহ বিভিন্ন মাদকদ্রব্যের পাইকারি ব্যবসা করে আসছেন বলে একাধিক সূত্রে জানা যায়। তার এই মাদক ব্যবসার সাথে স্থানীয় একাধিক ব্যক্তি জড়িত রয়েছেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com