বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

স্টাফ রিপোর্টারঃ প্রয়োজন, জন্ম ও মৃত্যুর পর পরই নিবন্ধন’ শীর্ষক প্রতিবাদ্যকে সামনে রেখে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে গতকাল বুধবার গাইবান্ধা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছাঃ রোখছানা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন।
সভায় বক্তব্য রাখেন গাইবান্ধা সিভিল সার্জন ডাঃ আ.খ.ম আখতারুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর মেয়র মোঃ মতলুবর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবির, সহকারী কমিশনার মোঃ লোকমান হোসেন, বল্লমঝাড় ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ঝন্টু প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন বলেন, নিবন্ধনের মাধ্যমে সকলেরই গোটা বিশ্বের সাথে যোগসুত্র তৈরী হবে। এর মাধ্যমেই সকল ক্ষেত্রে বিভিন্ন সুযোগ সুবিধা গ্রহণ করতে পারবে সবাই।
অনুষ্ঠানে ৩ জন ইউপি সচিবকে পুরস্কৃত করা হয়। এতে সরকারী, বেসরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও ধর্মীয় নেতাসহ বিভিন্ন স্তরের প্রতিনিধিরা অংশ নেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com