শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল গাইবান্ধা জেলা সংগঠনের পক্ষ থেকে নিজস্ব কার্যালয়ে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।
কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতি পুষ্পামাল্য অর্পন ও কেক কাটা। এসময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডল, সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, পিয়ারুল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমারুল ইসলাম সাবিন, ছাত্রলীগের জেলা সভাপতি মো. আসিফ সরকার, সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুন প্রমুখ।
সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। কর্মসূচির মধ্যে ছিল সকালে উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা। উপজেলা ছাত্রলীগের আহবায়ক রুহুল আমিন প্রামানিকের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহবায়ক রতন মিয়ার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক মিসেস আফরুজা বারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু, উপজেলা আওয়ামীলীগে যুগ্ম আহবায়ক সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি, যুগ্ম আহবায়ক সাজেদুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, আহসান আজিজ সরদার মিন্টু, আব্দুল হান্নান সরকার, মেহেদী মোস্তফা মাসুম, হাফিজা বেগম কাকলী, আল মেহেদী রাসেল, জুয়েল রানা জিকো, সুমন মিয়া প্রমূখ।
গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্রলীগের আয়োজনে দিবসের শুরুতেই দলীয় কার্যালয়ের সামনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।এরপর দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি পালিত হয়।
এসময় বক্তব্য রাখেন প্রধান আতাউর রহমান বাবলু, আবু রুশদ মুহাম্মদ শরিফুল ইসলাম জর্জ, রাজু সরকার, ফরহাদ আলী, ইকবাল লোহানী, সফিউল ইসলাম হিরু, শামীম প্রধান, মমিরুল ইসলাম সালমান, লিখন সরকার লিংকন, অয়ন সুলতান, জুয়েল ইসলাম, সিহাব, সাকিব, আবু বক্কর সিদ্দিক প্রমুখ।
এছাড়াও গোবিন্দগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগ সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com