রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

চরাঞ্চলে তিন পুলিশকে মারপিটের ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে মামলা

চরাঞ্চলে তিন পুলিশকে মারপিটের ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টারঃ ফুলছড়ি উপজেলার চরাঞ্চলে আসামী ধরতে গেলে পুলিশের উপর হামলা হয়। ওই ঘটনায় ফুলছড়ি থানায় ২৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।
ফুলছড়ি থানার এসআই মোবারক হোসেন জানান, গত রোববার রাতে তার নেতৃত্বে ফুলছড়ি থানার একদল পুলিশ উপজেলার ফজলুপুর ইউনিয়নে শাপলা বাজারে আদালতের গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী আব্দুল মালেককে গ্রেফতার করতে যায়। মালেক স্থানীয় ইউপি সদস্য আফছার আলীর ছেলে। পুলিশ সেখানে অভিযান চালিয়ে মালেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার জন্য যমুনা নদীর ধারে চলে আসে। এসময় গ্রেফতারকৃত আসামী আব্দুল মালেকের পরিবারের লোকজন বাধা দেয়। পুলিশ ও ওই পরিবারের সদস্যদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে তারা পুলিশের উপর চড়াও হয় ও মারপিট করে। এসময় তিন পুলিশ সদস্য আহত হন। অবস্থা বেগতিক দেখে পুলিশ হ্যান্ডক্যাপ খুলে আসামীকে ছেড়ে দিতে বাধ্য হয়।
ইউপি সদস্য আফছার আলী বলেন, সাদা পোশাকে পুলিশ আসামী ধরতে আসায় স্থানীয় লোকজন অপহরণকারী ভেবে বাধা দিয়েছিল। পরবর্তীতে তারা ফুলছড়ি থানার পুলিশ বলে আমাদেরকে জানায়। তিনি আরও বলেন, পুলিশ যে মামলায় আব্দুল মালেককে গ্রেফতার করতে চেয়েছিল, সেই মামলায় তিনি জামিনে রয়েছেন। একারণে পুলিশ আব্দুল মালেককে ছেড়ে দিয়েছে। জোর করে আসামী ছিনিয়ে নেয়া হয়নি।
এব্যাপারে ফুলছড়ি থানার ওসি (তদন্ত) আব্দুল আজিজ বলেন, পুলিশের কাজে বাধা প্রদান ও পুলিশকে মারপিটের অভিযোগে এস.আই মোবারক হোসেন বাদী হয়ে গত সোমবার রাতে ২৫ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com