শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

গোবিন্দগঞ্জে দুই ভাইয়ের হামলায় ফল ব্যবসায়ী আহত। নগদ টাকা ও ফলমুল লুট

গোবিন্দগঞ্জে দুই ভাইয়ের হামলায় ফল ব্যবসায়ী আহত। নগদ টাকা ও ফলমুল লুট

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে দুই যুবক পূর্ব শত্রুতার জের ধরে থানা মোড়ে ফলের দোকানে হামলা চালিয়ে আঃ কাফি নামের এক ব্যবসায়ীকে গুরুতর আহত করেছে। এ ঘটনায় থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে।
এজাহার সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ থানা মোড়ে তুলা উন্নয়ন অফিসের গেটের সামনে গোবিন্দগঞ্জ পৌর শহরের বোয়ালিয়া ( গাইবান্ধা মোড়) এলাকার তোজাম্মেল হকের ছেলে আঃ কাফি দীর্ঘদিন থেকে বিভিন্ন ফলের পাইকারী ও খুচরা ব্যবসা করে আসছে। বেশ কিছুদিন যাবৎ উপজেলার কামারদহ ইউনিয়নের বকচর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে সোহাগ মিয়া (৩৫) ও তার ছোট ভাই শিমুল মিয়া (২৮) কাফিকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তাকে শান্তিপূর্নভাবে ব্যবসা করতে দিবেনা বলে হুমকী দিয়ে আসছিল। এরই জের ধরে গত রবিবার সন্ধ্যার দিকে পূর্ব পরিকল্পিতভাবে ওই দুই ভাই আবারও একই ভাবে কাফিকে গালিগালাজ করতে থাকলে তাদেরকে সে বাধা দেয়। এতে সোহাগ ও শিমুল ক্ষিপ্ত হয়ে হামলা চালিয়ে লাঠিসোটা দিয়ে মারপিটসহ ধারালো চাকুর আঘাতে কাফিকে গুরুতর আহত করে। এ সময় তারা দোকানের ক্যাশবাক্স থেকে ৭০ হাজার টাকা লুটে নেয়। এ ছাড়াও দোকানে থাকা কমপক্ষে ৪০ হাজার টাকা মূল্যের বিভিন্ন ফল লুটপাট ও বিন্ষ্ট করে। এ সময় কাফির চিৎকারে আশপাশের দোকানীরাসহ লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।
এ ঘটনায় আঃ কাফি বাদি হয়ে সোহাগ ও শিমুলের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি এজাহার দাখিল করেছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com