শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম

গাইবান্ধায় মাকে হত্যা করায় ছেলেকে মৃত্যুদন্ড

গাইবান্ধায় মাকে হত্যা করায় ছেলেকে মৃত্যুদন্ড

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার শিবপুর গ্রামে মাকে পিটিয়ে হত্যা মামলায় ছেলে জিয়াউল হক (৪৪) কে মৃত্যুদ-ের আদেশ দিয়েছে জেলা দায়রা জজ আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা দায়রা জজ আদালতের বিচারক দীলিপ কুমার ভেীমিক এ রায় দেন। মৃত্যুদ-প্রাপ্ত জিয়াউল হক ওই গ্রামের নুরুল ইসলাম খন্দকারের ছেলে।
মামলার এজাহার সুত্রে জানা গেছে, গত ২০১৮ সালের ১২ জুন বিকালে সদর উপজেলার শিবপুর গ্রামে জিয়াউল হক তার ছোট ভাই জোবায়ের খন্দকারের কাছে কিছু টাকা ধার চায়। জোবায়ের টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে জিয়াউল তাকে এলোপাথারি মারপিট করে। এ সময় তার বৃদ্ধা মা জোহুরা বেগম বাধা দিতে এগিয়ে গেলে জিয়াউল তাকে ক্রিকেট খেলার ব্যাট দিতে আঘাত করে। এসময় তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ওইদিন রাতে তিনি মারা যান। এ ঘটনার পরদিন জিয়াউলের বাবা বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ শুনানী শেষে বিচারক গতকাল এ রায় দেন।
এই মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ফারুক আহমেদ প্রিন্স ও আসামি পক্ষের অ্যাডভোকেট মাসুদার রহমান বিশ্বাস উপস্থিত ছিলেন। এব্যাপারে আদালতের পাবলিক প্রসিউকিটর (পিপি) অ্যাডভোকেট ফারুক আহমেদ প্রিন্স বলেন, মামলার দীর্ঘ শুনানী শেষে বিচারক গতকাল বৃহস্পতিবার এ রায় দেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com