শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

গাইবান্ধায় নৌকা সমর্থকদের মানববন্ধন

গাইবান্ধায় নৌকা সমর্থকদের মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ পৌর নির্বাচনী সহিংসতা মামলার চার্জশিটে ষড়যন্ত্রমূলকভাবে নৌকা সমর্থকদের নাম বাদ না দিলে গাইবান্ধাকে অচল করে দেয়ার হুশিয়ারি উচ্চারণ করেছেন জেলা যুবলীগ নেতৃবৃন্দ। গতকাল বুধবার শহরের ডিবি রোডের ১নং ট্রাফিক মোড় এলাকায় এই মানববন্ধনের আয়োজন করে গাইবান্ধা জেলা যুবলীগ।
গাইবান্ধা পৌরসভা নির্বাচনে সহিংসতা মামলায় নৌকা প্রতিকের পক্ষে কাজ করা জেলা যুবলীগ, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীর নাম নতুন করে জড়ানোর প্রতিবাদে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।
গাইবান্ধা জেলা যুবলীগের সভাপতি সরদার মোঃ শাহীদ হাসান লোটনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের মধ্যে আবু বকর কাজল, কামনাশীষ দেব বুলেট, মুকুল মিয়া, খন্দকার তানভীর রায়হান তুহিন, শাহনেওয়াজ পলাশ, মোবাশ্বের আহমেদ, আশরাফুল আলম পলাশ, শহিদুল ইসলাম মঞ্জু, রেজাউল করিম রেজা, জান্নাতুল ফেরদৌস কানন প্রমুখ।
২০২১ সালের ১৬ জানুয়ারি অনুষ্ঠিত গাইবান্ধা পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ শেষে শহরের কুঠিপাড়া এলাকায় আইন শৃঙ্খলা বাহিনীর সাথে এলাকার কতিপয় লোকের সহিংস ঘটনা ঘটে। এ ঘটনার পরেরদিন ১৭ জানুয়ারি দুটি মামলা হয়। সে সময় স্বতন্ত্র মেয়র প্রার্থী রেল ইঞ্জিন প্রতীকের আনোয়ারুল হাসান সাহিব ও তার কর্মী সমর্থক ৪৯ জনকে আসামি করা হয়। কিন্তু মামলা দায়েরের দীর্ঘ এক বছরের বেশী সময় পর এজাহার নামীয় আসামিদের বাদ দিয়ে একটি স্বার্থান্বেষী মহলের ইন্ধনে চার্জশিটে জেলা যুবলীগের নেতা খান মোঃ আমির হোসেন সোহেল, শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খান মোঃ সাইদ হোসেন জসিম ও তাদের দুই ভাই এবং স্বেচ্ছাসেবকলীগের ৩৪ জনের নামে চার্জশিট দেয়া হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, যারা আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রার্থীর কাজ করেছেন, তাদের বিরুদ্ধেই চার্জশিট দেয়া হয়েছে। তারা ঘোষণা করেন অবিলম্বে এই উদ্দেশ্যপ্রণোদিত চার্জশিট থেকে নতুন করে যুক্ত করা নাম বাদ না দিলে আগামীতে বিভিন্ন আন্দোলনের কর্মসূচির মাধ্যমে গাইবান্ধাকে অচল করে দেয়া হবে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com