শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

গাইবান্ধায় গ্রাম পুলিশদেরকে সাইকেল প্রদান

গাইবান্ধায় গ্রাম পুলিশদেরকে সাইকেল প্রদান

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলা প্রশাসকের স্থানীয় সরকার বিভাগের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার গাইবান্ধা সদর উপজেলার ১৩০ জন চৌকিদার দফাদারকে (গ্রাম পুলিশ) নতুন সাইকেল গতকাল বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সাইকেল বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন। এ উপলক্ষে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রোকসানা খাতুনের সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ আব্দুর রাফিউল আলম, এন.ডিসি ফয়েজ আহম্মেদ প্রমুখ। এসময় ম্যাজিষ্ট্রেটসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন বলেন, আপনারাই হচ্ছেন জনগনের প্রকৃত বন্ধু। কেননা জনগনের যে কোন বিপদ-আপদ ও মুসিবতের সময় তাদের পাশে গিয়ে দাঁড়ান। গ্রাম পুলিশরা গ্রামের তথা একটি ইউনিয়নের আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণের রাখার জন্য সর্বাত্বক ভূমিকা পালন করে থাকেন। সেই ক্ষেত্রে সরকারের পক্ষ থেকে তাদের সুযোগ-সুবিধা বাড়ানো হয়েছে। তিনি আরোও বলেন, আপনারা আপনাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবেন।
উল্লেখ্য, ২০২০-২০২১ অর্থ বছরে জেলার ৮২টি ইউনিয়নের ৮১০জন গ্রাম পুলিশদেরকে নতুন হিরো জেড সাইকেল, শার্ট, প্যান্টসহ অন্যান্য আনসাঙ্গিক পর্যায়ক্রমে বিতরণের অংশ হিসাবে প্রথমে সদর উপজেলার ১৩০ জনের মধ্যে এসমস্ত সামগ্রী দেয়া হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com