শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

গাইবান্ধায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম ॥ গ্রেফতার ১

গাইবান্ধায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম ॥ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় হাবিবুর রহমান হিমেল (১৮) নামে এক কলেজ ছাত্রকে গত শুক্রবার সন্ধ্যায় শহরের মধ্যপাড়ায় কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় স্থানীয়রা মমিনুল ইসলাম (২০) নামে একজনকে আটক করে পুলিশকে শোপর্দ করে। এঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করা হয় (নং ৫৯)। হাবিবুর রহমান হিমেল গাইবান্ধা শহরের মধ্যপাড়া এলাকার নুরুল ইসলাম নাড়–র ছেলে ও সে গাইবান্ধা সরকারী কলেজের বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেনির ছাত্র।
মামলা জানা গেছে, হিমেল বাসার সামনে রাস্তার পাশে গাছের গুলের মধ্যে বসে মোবাইলে গেম খেলতেছিলো। এসময় রিয়াদ, মমিনুলসহ ৭/৮ জন আসামী অতর্কিতভাবে কুপিয়ে জখম করে ও হকস্টিক দিয়ে এলোপাতারি মারপিট করে। এসময় সে মাটিতে লুটিয়ে পড়লে তার আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। হিমেলের বুকের বাম পাশে, কোমড়ে ও মাথাসহ বিভিন্ন স্থানে হত্যার উদ্দেশ্যে কাটা জখম করে এতে প্রায় ৫০টি সেলাই দেয়া হয়েছে।
এব্যাপারে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ শাহরিয়ার জানান, স্থানীয়ারা ঘটনার সময় মমিনুল ইসলাম নামে একজনকে আটক করে পুলিশকে সোপর্দ করে। থানায় মামলা হয়েছে। এই ঘটনায় দোষীদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com