শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

গাইবান্ধায় করোনায় নতুন শনাক্ত ৯ জনঃ আক্রান্ত বেড়ে ৬৩৯

গাইবান্ধায় করোনায় নতুন শনাক্ত ৯ জনঃ আক্রান্ত বেড়ে ৬৩৯

স্টাফ রিপোর্টারঃ গত ১০ দিন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ, পলাশবাড়ী, সুন্দরগঞ্জ এবং গাইবান্ধা পৌর শহর ও আশেপাশের এলাকায় করোনা সংক্রামণ ক্রমাগত বাড়ছে। এ পর্যন্ত জেলার এই চার পৌর এলাকায় সংক্রমণের সংখ্যা ৩১০ জন। এরমধ্যে গাইবান্ধা পৌরসভায় সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত ১২৪ জন।
তবে করোনা সংক্রমণ নিয়ে স্থানীয়রা অনেকটাই অসচেতন। চলাচলে অসতর্কতা এবং সামাজিক দূরত্ব ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বাস্থ্যবিধি কেউ সঠিকভাবে মেনে চলছেন না। সাধারণ মানুষ হাঁটবাজার, দোকানপাট ও রাস্তাঘাটে অবাধে চলাচল করছেন। চলছে চায়ের দোকানে আড্ডা। স্বাস্থ্যবিধি প্রতিপালনে কমেছে প্রশাসনের নজরদারিও। এতে করোনার ভয়াবহ সংক্রমণের আশঙ্কা করছেন স্বাস্থ্যসেবা সংশ্লিষ্টরা।
গাইবান্ধায় গতকাল বৃহস্পতিবার নতুন করে আরো ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৬৩৯ জন। জেলায় চিকিৎসাধীন আছেন ২৯৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৩০ জন এবং মারা গেছেন ১২ জন। গত বুধবার রাত সাড়ে নয়টায় প্রাপ্ত জেলা সিভিল সার্জন কার্যালয়ের সবশেষ পরিসংখ্যানে এসব তথ্য পাওয়া গেছে।
সিভিল সার্জনের অফিস থেকে জানানো হয়, গত বুধবার সন্ধ্যায় নতুন করে আরো ৯ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে। নতুন করে আক্রান্ত ৯ জনের মধ্যে সদরে ৬ জন, গোবিন্দগঞ্জে ২ জন, এবং সাদুল্লাপুর উপজেলায় ১ জন রয়েছেন। জেলার ৭ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ৬৩৯ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ২২৫ জন (এরমধ্যে পৌর এলাকায় ১১৭ জন) করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া সদরে ১৫৬ (এরমধ্যে পৌর এলাকায় ১২৪ জন), পলাশবাড়ীতে ৭৩ (এরমধ্যে পৌর এলাকায় ৪৬ জন), সাদুল্লাপুরে ৫৩, সাঘাটায় ৪৬, সুন্দরগঞ্জে ৫৩ (এরমধ্যে পৌর এলাকায় ২৩ জন) এবং ফুলছড়ি উপজেলায় ৩৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com