শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

গাইবান্ধায় করোনায় নতুন শনাক্ত ৮

গাইবান্ধায় করোনায় নতুন শনাক্ত ৮

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় গতকাল শুক্রবার নতুন করে আরো ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৫০৯ জন। জেলায় চিকিৎসাধীন আছেন ২২৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৭৪ জন এবং মারা গেছেন ১০ জন। গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় প্রাপ্ত জেলা সিভিল সার্জন কার্যালয়ের সবশেষ পরিসংখ্যানে এসব তথ্য পাওয়া গেছে।
সিভিল সার্জনের অফিস থেকে জানানো হয়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় নতুন করে আরো ৮ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে। জেলার ৭ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ৫০৯ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ২০৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া সদরে ৯৯, পলাশবাড়ীতে ৬০, সাদুল্লাপুরে ৪৯, সাঘাটায় ৩৫, সুন্দরগঞ্জে ৩৯ এবং ফুলছড়ি উপজেলায় ২২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
গাইবান্ধায় বর্তমানে করোনা আক্রান্তদের মধ্যে ২২৫ জন বিভিন্ন আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ৫১ জন গাইবান্ধা সদরে, সুন্দরগঞ্জে ১৫ জন, সাদুল্লাপুরে ২০ জন, গোবিন্দগঞ্জে ৮৪ জন, সাঘাটায় ১৬ জন, পলাশবাড়ীতে ২৯ জন ও ফুলছড়িতে ১০ জন।
গাইবান্ধায় করোনাভাইরাসে সংক্রমণের সংখ্যা প্রতিদিনই বাড়ছে, তবে এরই মাঝে আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে জেলায় সুস্থ হয়ে উঠছেন অনেকেই। গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় গত বৃহস্পতিবার নতুন করে আরও ১৭ জন সুস্থ হয়ে আইসোলেশন থেকে ছাড়পত্র পেয়েছেন। করোনাকে জয় করে জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৭৪ জন। এরমধ্যে গাইবান্ধা সদরে ৪৭ জন, সুন্দরগঞ্জে ২৩ জন, সাদুল্লাপুরে ২৮ জন, গোবিন্দগঞ্জে ১১৭ জন, সাঘাটায় ১৯ জন, পলাশবড়ীতে ২৮ জন ও ফুলছড়িতে ১২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
জানা গেছে, এখন পর্যন্ত জেলায় মোট ১০ জন করোনা আক্রান্তরোগী মারা গেছেন। এরমধ্যে গোবিন্দগঞ্জে ৪ জন, সদরে ১ জন, সাদুল্লাপুরে ১ জন, পলাশবাড়ীতে ৩ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় আরও ১ জনের মৃত্যু হয়েছে।
গাইবান্ধা সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ জানান, জেলায় করোনা ‘পজিটিভ কেসগুলোর অধিকাংশই এখন সুস্থ হওয়ার পথে’। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com