শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

৭শ’ পিপিই ও ১৭ হাজার সার্জিক্যাল মাস্ক প্রদান

৭শ’ পিপিই ও ১৭ হাজার সার্জিক্যাল মাস্ক প্রদান

স্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক মাহমুদ হাসান রিপনের পক্ষ থেকে গাইবান্ধা জেলা ও উপজেলা স্বাস্থ্য কেন্দ্রগুলোতে গতকাল ৭শ’ পিপিই ও ৫ হাজার সার্জিক্যাল মাস্ক জেলা প্রশাসক মোঃ আবদুল মতিনের হাতে তুলে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ছিলেন ডাঃ এবিএম আবু হানিফ, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ ও সাধারণ সম্পাদক অ্যাডঃ নুরুল আমিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু প্রমুখ।
এছাড়াও মাহমুদ হাসান রিপনের পক্ষ থেকে সাঘাটা ও ফুলছড়ি উপজেলাসহ জেলার বিভিন্ন এলাকায় দুঃস্থ, মধ্যবিত্ত ও নিম্ন পরিবারগুলোর মধ্যে প্রায় ১২ হাজার সার্জিক্যাল মাস্ক বিতরণ করেন। এদিকে গতকাল গাইবান্ধা প্রেস ক্লাবের সাংবাদিকদের জন্য সার্জিক্যাল ৫শ’ মাস্ক প্রদান করা হয়। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক মাহমুদ হাসান রিপনের পক্ষ থেকে প্রেস ক্লাবের সাংবাদিকদের জন্য সার্জিক্যাল মাস্ক ৫শ’ পিস প্রদান করা হয়।
গাইবান্ধা প্রেস ক্লাবের পক্ষে সভাপতি কেএম রেজাউল হক ও সাধারণ সম্পাদক আবু জাফর সাবুকে সার্জিক্যাল মাস্ক প্রদান করেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ ও সাধারণ সম্পাদক নুরুল আমিন। এসময় সময় উপস্থিত ছিলেন সাঘাটা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খায়রুল বাশার, তথ্য ও গবেষণা সম্পাদক মোকছেদুল হাসান সাজু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু, প্রেস ক্লাবের সদস্য রেজাউল হক মিতা, খায়রুল ইসলাম, শেখ হুমায়ন হক্কানী, আবু কায়সার শিপলু।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com