শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

স্কুল খোলার ও করণীয় বিষয়ক গোলটেবিল বৈঠক

স্কুল খোলার ও করণীয় বিষয়ক গোলটেবিল বৈঠক

স্টাফ রিপোর্টারঃ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে পুনরায় স্কুল খোলার প্রয়োজনীয়তা ও করণীয় বিষয়ক এক গোলটেবিল বৈঠক গতকাল সোমবার গাইবান্ধা জেলা প্রশাসক কার্যালয়ের তৃতীয় তলার কম্পিউটার ল্যাব কাম কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। গাইবান্ধার রেডিও সারাবেলা ৯৮.৮ এফএম এর উদ্যোগে এবং জেলা প্রশাসন ও ইউনিসেফের সহযোগিতায় এই গোলটেবিল বৈঠকটি অনুষ্ঠিত হয়। গোলটেবিল বৈঠকের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন।
স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছাঃ রোখছানা বেগমের সভাপতিত্বে ও রেডিও সারাবেলার সিনিয়র স্টেশন ম্যানেজার মাহফুজ ফারুকের প্রাণবন্ত সঞ্চালনায় গোলটেবিল বৈঠকে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রবিউল হাসান, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ এনায়েত হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ হোসেন আলী, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ নার্গিস জাহান, জেলা তথ্য অফিসার মুহাম্মদ মাহফুজার রহমান, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, আহমেদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল ও কলেজের অধ্যক্ষ প্রফেসর জাহিদুল ইসলাম, উপাধ্যক্ষ ডঃ অনামিকা সাহা, বিটিভির সাংবাদিক আবেদুর রহমান স্বপন, লাইফ বয় ফ্রেন্ডশীপের আব্দুস সালাম, এসকেএস ফাউন্ডেশনের আশরাফ আলী, ঘাগোয়া ইউপি চেয়ারম্যান আমিনুর জামান রিংকু, বোয়ালী ইউপি চেয়ারম্যান আব্দুল মাজেদ আব্দুল্লাহ, তালহা সাহাল রাফে, আফিসা আলিফ, ইফতি হাসান অদিতা, আহমেদ ফরুখ প্রমুখ।
গোলটেবিল বৈঠকের শুরুতেই বিষয়টির উপর কিনোট পেপার উপস্থাপন করেন রেডিও সারাবেলার পক্ষে আঁখি আক্তার।
প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত সেক্টর হচ্ছে শিক্ষা। কিন্তু করোনার কারণে যেহেতু মানুষের জীবন এবং স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি অগ্রাধিকার পাবে সেজন্য সে দিকটা বিবেচনায় রেখেই পুনরায় স্কুল খোলার বিষয় এবং করণীয় সম্পর্কে সরকার যথাসময়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন বলেও তিনি উল্লেখ করেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com