শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

সুন্দরগঞ্জে মন্ডপের মূর্তি ভাংচুর

সুন্দরগঞ্জে মন্ডপের মূর্তি ভাংচুর

স্টাফ রিপোর্টারঃ সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের ইন্দারারপাড় পাইকরেরতল পাথারি মন্ডপে গত মঙ্গলবার গভীর রাতে কে বা কাহারা মন্ডপের ভেতরে থাকা দেবতা ও দেবতার বাহনসহ ৭টি মূর্তি ভাংচুর করে। এরপর মূর্তির ভেতরে থাকা খড়কুটোতে আগুন দিয়ে পুড়ে দেয় এবং মন্ডপের ভেতরের থাকা ডালা, কুলা, চালুন, সঙ, কাশি, ঘন্টসহ অন্যান্য উপকরণ নিয়ে যায়।
স্থানীয় বিনোদ কুমার সরকার ও ফেরদৌস মিয়া জানান, গভীর রাতে মন্ডপের সামনে আগুন দেখতে পেয়ে তারা মন্ডপের দিকে এগিয়ে আসলে একজনকে পালিয়ে যেতে দেখে। পরে তারা পানি দিয়ে আগুন নিভে ফেলে। গতকাল বুধবার সকালে গাইবান্ধার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রবিউল হাসান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল মারুফ, থানার ওসি আব্দুল্লাহিল জামান, উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি নিমাই ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার বর্মন ঘটনাস্থল পরিদর্শন করেন।
এব্যাপারে উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি নিমাই ভট্টাচার্য্য জানান, কে বা কাহারা দেবতা ও দেবতার বাহনসহ ৭টি মূর্তি ভাংচুর করে এবং মূর্তির ভেতরে থাকা খড়কুট আগুন দিয়ে পুড়ে দেয়। ওসি আব্দুল্লাহিল জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এনিয়ে মামলা হয়েছে, তদন্ত সাপেক্ষে প্রকৃতি অপরাধিকে খুজে বের করা হবে। উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আল মারুফ জানান, ইন্দারারপাড়ের এক দোকানদারসহ স্থানীয় দুই ব্যক্তির স্বীকার উক্তি মোতাবেক কোন একজন মানসিক ক্ষতিগ্রস্থ ব্যক্তি ঘটনাটি ঘটিয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com