শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে নিয়ম নীতির তোয়াক্কা না করে সরকারি রাস্তার গাছ কর্তন সাঘাটায় ক্যামেরার জন্য বন্ধুকে হত্যা সেফটি ট্যংক থেকে লাশ উদ্ধার বন্ধু গ্রেফতার গোবিন্দগঞ্জে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় যাত্রীদের দুর্ভোগ পলাশবাড়ীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত ব্রীজ রোড থেকে রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩ কারাগারে নারী হাজতিকে নির্যাতন প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি সুন্দরগঞ্জে আগুনে পুড়ল ২০ লাখ টাকার সম্পদ হলফনামায় তথ্য গোপন করায় ৪ জনের মনোনয়ন বাতিল কারাগারে অনৈতিক কর্মকান্ড দেখে ফেলায় নির্যাতন

সুন্দরগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ইভটিজিং থানায় মামলা দায়ের

সুন্দরগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ইভটিজিং থানায় মামলা দায়ের

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ সুন্দরগঞ্জে এক প্রতিবন্ধী শিশুকে ইভটিজিং করার অভিযোগে মোস্তা মিয়া নামে ২ সন্তানের জনক এক নরপশুর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, গত ৮ জুলাই বিকেল ৪ টার দিকে উপজেলার ফতেখাঁ গ্রামের মোজা মিয়ার ছেলে মোস্তা মিয়া (৩২ ) প্রতিবেশী শারীরিক,বাক্ ও শ্রবণ প্রতিবন্ধী এক শিশুকে (১২) শিবরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ল্যাট্রিনে টেনে নিয়ে গিয়ে ইভটিজিং করে। এসময় বোবা ওই শিশুর আউ-আউ শব্দে স্থানীয়রা তাকে উদ্ধার করে। স্থানীয়রা জানায়, পরে রাতে দু’দফায় স্থানীয় কয়েকজন টাউট প্রকৃতির লোক মোস্তা মিয়ার টাকা খেয়ে তার বাড়িতে বসে ঘটনাটি আপোষ-মীমাংসার নামে ধামাচাপা দেয়ার চেষ্টা করে। কিন্তু তাদের চেষ্টা ব্যর্থ হয়। ওই রাতেই প্রতিবন্ধীর মা থানায় লিখিত এজাহার দেন। গত বৃহস্পতিবার থানায় ইভটিজিং ধারায় মামলাটি রেকর্ড করা হয়। থানার ওসি আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান,অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com