শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

সাবেক আইনমন্ত্রী অ্যাডঃ আব্দুল মতিন খসরু স্মরণে শোক সভা

সাবেক আইনমন্ত্রী অ্যাডঃ আব্দুল মতিন খসরু স্মরণে শোক সভা

স্টাফ রিপোর্টারঃ বিশিষ্ট রাজনীতিবিদ সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং বাংলাদেশ সুপ্রিমকোর্ট বারের সভাপতি ও আওয়ামী লীগ দলীয় এমপি অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর স্মরণে গাইবান্ধা জেলা জাসদ কার্যালয়ে গতকাল শনিবার বিকেলে এক শোক সভা অনুষ্ঠিত হয়। গাইবান্ধা মানবাধিকার সংরক্ষণ পরিষদ জেলা শাখার উদ্যোগে এই শোক সভা অনুষ্ঠিত হয়। শোক সভার শুরুতেই কোরআন তেলাওয়াত ও প্রয়াত আব্দুল মতিন খসরুর স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে তাঁর সংক্ষিপ্ত জীবন পাঠ করে শোনান এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক শাহিদা আকতার।
গাইবান্ধা মানবাধিকার সংরক্ষণ পরিষদ জেলা সভাপতি কাজী আব্দুল খালেকের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন সাবেক পিপি অ্যাডঃ শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডল, জেলা জাসদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ শরিফুল ইসলাম বাবলু,অতিরিক্ত পিপি অ্যাডঃ আবু আব্দুল্যাহ কনক আহমেদ, জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাডঃ সিরাজুল ইসলাম বাবু, জেলা জাসদের সভাপতি গোলাম মারুফ মনা, সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, অবলম্বনের নির্বাহী পরিচালক প্রবীর চক্রবর্ত্তী, অ্যাডঃ শাহ জামিল, অ্যাডঃ মোহাম্মদ আলী প্রামানিক, অ্যাডঃ মুরাদুজ্জামান রব্বানী, অ্যাডঃ গোলাম ফারুক, দুর্বার নেটওয়ার্কের কল্পনা বেগম, নিকাহ রেজিস্টারের হাফিজার রহমান প্রমুখ।
বক্তারা প্রয়াত আব্দুল মতিন খসরুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন কর্মকান্ড নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং শেষে তাঁর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com