মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বিচার দাবিতে ফুলছড়িতে লাশ নিয়ে থানা ঘেরাওঃ পুলিশের লাঠিচার্জ বর্ষসেরা প্রতিবেদকে সম্মাননা পেলেন জাকির সুন্দরগঞ্জে চিকিৎসা সহায়তার চেক বিতরণ গাইবান্ধায় ১০০ কোটি টাকার শুকনো মরিচ বিক্রির সম্ভাবনা গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন গাইবান্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত গাইান্ধায় টুল-পিঁড়িতে বসে চুল-দাড়ি কাটা হারিয়ে যেতে বসেছে সাদুল্লাপুরের আঞ্চলিক মহাসড়ক চার কিলোমিটারে ২২ বাঁক, সড়ক যেন মরণফাঁদ গাইবান্ধায় ৩ হাজার ৩০৭ হেক্টর জমিতে গমের আবাদ আউয়াল হত্যাকান্ড ৩ দিনে পার হলেও আসামি গ্রেপ্তার হয়নি

সাদুল্যাপুরে একমাস পর কবর থেকে দুই বছরের শিশুর লাশ উত্তোলন

সাদুল্যাপুরে একমাস পর কবর থেকে দুই বছরের শিশুর লাশ উত্তোলন

স্টাফ রিপোর্টারঃ সাদুল্যাপুর উপজেলায় স্বামী রুবেল সর্দারের বিরুদ্ধে নিজ সন্তানকে হত্যা করে বাড়ীর পাশে ডোবায় ফেলে রাখার অভিযোগ করেছেন তার স্ত্রী হোসনে মমতা তিথি। এ ঘটনায় একমাস পর গতকাল শনিবার দুপুরে উপজেলার ইদিলপুর ইউনিয়নের তাজনগর (হরিনাথপুর) গ্রামে কবর থেকে দুই বছরের ওই শিশু হাছিম সর্দারের লাশ উত্তোলন করা হয়।
পুলিশ ও সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গত ১২ জুলাই ওই গ্রামের রুবেল সর্দার পারিবারিক কলহের জের ধরে তার দু’বছরের শিশু সন্তান হাছিমকে হত্যা করে। পরে বাড়ির পাশে একটি ডোবায় তার লাশ ফেলে রাখে রুবেল সর্দার প্রচার করে তার ছেলে পানিতে ডুবে মারা গেছে। এরপর ওই শিশুকে দাফন করা হয়। কিন্তু মা হোসনে মমতা তিথি কিছুতেই এ বিষয়টি বিশ্বাস করতে পারেনি। এ ঘটনায় মা হোসনে মমতা তিথি বাদি হয়ে গত ১৮ জুলাই স্বামীসহ শ্বশুর বাড়ির ৮ জনের বিরুদ্ধে সাদুল্যাপুর আমলী আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপজেলার ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ পুলিশ পরিদর্শক সেরাজুল হক জানান, আদালতের নির্দেশে কবর থেকে ওই শিশুর লাশ উত্তোলন করেন। এ সময় গাইবান্ধা জেলা প্রশসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইফতেখার রহমান উপস্থিত ছিলেন। তিনি আরও বলেন, শিশু হাছিমের লাশ উত্তোলনের পর সুরুতহাল রির্পোট তৈরি করে লাশ গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ফরেনসিক রির্পোট সন্দেহজনক হওয়ায় তা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোট আসলে মামলার পরবর্তী বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হবে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com