বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

সাঘাটায় স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

সাঘাটায় স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটা উপজেলায় স্ত্রীর সঙ্গে অভিমান করে অতিরিক্ত গ্যাসের ট্যাবলেট খেয়ে উজ্জল মিয়া (৪২) নামে এক পল্লিচিকিৎসক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।
গত সোমবার দুপুরে উপজেলার কচুয়া ইউনিয়নের মানিকগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। উজ্জল মিয়া কচুয়া ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের আব্দুল মতিনের ছেলে।
স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো গত সোমবার সকালেও মানিকগঞ্জ বাজারে নিজের ফার্মেসি যান উজ্জল। দুপুর ১২টার দিকে সবার অজান্তে নিজের দোকান থেকে অতিরিক্ত গ্যাসের ট্যাবলেট খেয়ে অচেতন হয়ে পড়েন।
বিষয়টি টের পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
উজ্জলের বাবা আব্দুল মতিন জানান, উজ্জল মিয়ার স্ত্রী ববিতা বেগম গাছাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। পরিবারিকভাবে দীর্ঘ দিন থেকে স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য চলছিল। বেশকিছু দিন ধরে উজ্জলের স্ত্রী তার বাবার বাড়িতে থাকেন। স্ত্রীকে ফেরানোর জন্য উজ্জল পারিবারিকভাবে চেষ্টা করেও ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছেন।
বিষয়টি নিশ্চিত করে সাঘাটা থানার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাকিব হাসান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ গত সোমবার রাত সাড়ে ৯টার দিয়ে গাইবান্ধা আধুনিক হাসপাতালের পাঠানো হয়েছে।
তদন্ত শেষে এ ঘটনার বিষয়ে বিস্তারিত জানানো হবে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com