বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

সাঘাটায় স্কুল ছাত্রীকে অপহরণের পর ৭ দিন আটকে রেখে ধর্ষণ

সাঘাটায় স্কুল ছাত্রীকে অপহরণের পর ৭ দিন আটকে রেখে ধর্ষণ

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটা উপজেলায় স্কুল ছাত্রীকে অপহরণ করে ৭ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে প্রিন্স মিয়া (২২) নামের অটোরিক্সা চালককে গ্রেফতার এবং ভিকটিম স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।
গতকাল সোমবার সাঘাটা উপজেলার ভরতখালি ইউনিয়নের উল্যা বাজার থেকে প্রিন্স মিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃত প্রিন্স মিয়া সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম রাঘবপুর গ্রামের আব্দুস সামাদের পুত্র। ওই ভিকটিম বোনারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৭ম শ্রেনীর ছাত্রী।
স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, চলতি মাসের ৩ তারিখে স্কুলছাত্রী বোনারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ফেরার পথে অটো চালক প্রিন্স তাকে অটোতে করে বাড়ী পৌছে দেয়ার কথা বলে অটোতে তুলে নেয় এবং কৌশলে অপহরণ করে। ঘটনার পরে নিখোঁজ স্কুল ছাত্রীকে তার পরিবার খুজে না পাওয়ায় বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে গতকাল সোমবার ভরতখালি ইউনিয়নের উল্যাবাজার এলাকার ওয়াহেদুল ইসলামের বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।
বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির জানান, অপহরণ ও ধর্ষনে অভিযুক্ত প্রিন্সকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিম স্কুল ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com