শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে নিয়ম নীতির তোয়াক্কা না করে সরকারি রাস্তার গাছ কর্তন সাঘাটায় ক্যামেরার জন্য বন্ধুকে হত্যা সেফটি ট্যংক থেকে লাশ উদ্ধার বন্ধু গ্রেফতার গোবিন্দগঞ্জে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় যাত্রীদের দুর্ভোগ পলাশবাড়ীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত ব্রীজ রোড থেকে রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩ কারাগারে নারী হাজতিকে নির্যাতন প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি সুন্দরগঞ্জে আগুনে পুড়ল ২০ লাখ টাকার সম্পদ হলফনামায় তথ্য গোপন করায় ৪ জনের মনোনয়ন বাতিল কারাগারে অনৈতিক কর্মকান্ড দেখে ফেলায় নির্যাতন

সাঘাটার ঐতিহ্যবাহি কাজী আজহার আলী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন

সাঘাটার ঐতিহ্যবাহি কাজী আজহার আলী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন

স্টাফ রিপোর্টারঃ সাঘাটা উপজেলায় ঐতিহ্যবাহি বোনারপাড়া কাজী আজহার আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার নানা কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল কোরআন তোলায়াত, জাতীয় পতাকা উত্তোলন, শোভাযাত্রা, আলোচনা সভা ইত্যাদি। শতবর্ষ উদযাপন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি আকাশে বেলুন উড়িয়ে দিয়ে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন।
সকাল ৯টায় বিদ্যালয় প্রাঙ্গন থেকে বর্ণ্যাঢ্য র‌্যালী বের হয়ে সাঘাটা উপজেলা সদর বোনারপাড়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষে সকাল ১১টায় বোনারপাড়া কাজী আজহার আলী সরকারী মডেল উচ্চ বিদ্যালয় চত্বরে বিদ্যালয়ের সভাপতি ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার শাকিল আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া এমপি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। এই সরকারের আমলে যত স্কুল-কলেজ মাদরাসা সরকারী করণ করা হয়েছে অতীতের কোন সরকারের আমলে তা হয়নি।
বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ তৌহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আলমগীর কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরমাণু বিজ্ঞানী ডঃ আব্দুল মান্নান, কৃষি সম্প্রসারণ বিভাগের সাবেক পরিচালক বজলুর রশিদ রাজা, শতবর্ষ উদ্যাপন কমিটির আহ্বায়ক কৃষিবিদ শওকত আলী সরকার, মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন মোল্লা প্রমুখ।
অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুর রউফকে মরনোত্তর সম্মাননা ও সাবেক ৩ জন শিক্ষককে আজীবন সম্মাননা প্রদান করা হয়। পরে বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com