শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে নিয়ম নীতির তোয়াক্কা না করে সরকারি রাস্তার গাছ কর্তন সাঘাটায় ক্যামেরার জন্য বন্ধুকে হত্যা সেফটি ট্যংক থেকে লাশ উদ্ধার বন্ধু গ্রেফতার গোবিন্দগঞ্জে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় যাত্রীদের দুর্ভোগ পলাশবাড়ীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত ব্রীজ রোড থেকে রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩ কারাগারে নারী হাজতিকে নির্যাতন প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি সুন্দরগঞ্জে আগুনে পুড়ল ২০ লাখ টাকার সম্পদ হলফনামায় তথ্য গোপন করায় ৪ জনের মনোনয়ন বাতিল কারাগারে অনৈতিক কর্মকান্ড দেখে ফেলায় নির্যাতন

সরকার দেশবাসীকে রক্ষার্থে নানা পদক্ষেপ নিয়েছেন  -ডেপুটি স্পিকার

সরকার দেশবাসীকে রক্ষার্থে নানা পদক্ষেপ নিয়েছেন  -ডেপুটি স্পিকার

সাঘাটা প্রতিনিধিঃ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডঃ ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, সরকার দেশবাসীকে রক্ষার্থে নানা পদক্ষেপ নিয়েছেন। তারপরেও সবাই এই দূর্যোগ থেকে রক্ষা পেতে সাবধানতা অবলম্বন করে চলতে হবে। গতকাল বুধবার সকালে সাঘাটা উপজেলার বোনারপাড়ায় আওয়ামী যুবলীগের উদ্যেগে ডেপুটি স্পিকার প্রদত্ত ম্যাস্ক, সাবান ও লিফলেট ভ্যান চালকসহ সাধারন মানুষের মাঝে বিতরণের কার্য্যক্রম ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনকালে তিনি উপরোক্ত কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন ও বোনারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আফজাল হোসেনসহ স্থানীয় নেত্রীবৃন্দ।
অপরদিকে, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জনসচেতনতার লক্ষে সরকারী ও বেসরকারী ভাবে প্রচার প্রচারনা, লিফলেট ও ম্যাস্ক বিতারণসহ নানা পদক্ষেপ গ্রহন করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আরিফুজ্জামান বলেন, বিদেশ ফেরত ২৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। এর মধ্যে ১০ জনের মেয়াদ শেষ হওয়ায় এখন ১৭ জন তাদের নিজ বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com