শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে নিয়ম নীতির তোয়াক্কা না করে সরকারি রাস্তার গাছ কর্তন সাঘাটায় ক্যামেরার জন্য বন্ধুকে হত্যা সেফটি ট্যংক থেকে লাশ উদ্ধার বন্ধু গ্রেফতার গোবিন্দগঞ্জে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় যাত্রীদের দুর্ভোগ পলাশবাড়ীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত ব্রীজ রোড থেকে রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩ কারাগারে নারী হাজতিকে নির্যাতন প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি সুন্দরগঞ্জে আগুনে পুড়ল ২০ লাখ টাকার সম্পদ হলফনামায় তথ্য গোপন করায় ৪ জনের মনোনয়ন বাতিল কারাগারে অনৈতিক কর্মকান্ড দেখে ফেলায় নির্যাতন

শেখ কামালের জন্মবার্ষিকীতে জেলা ক্রীড়া সংস্থা পদক পেলেন ৫ কৃতী ব্যক্তি

শেখ কামালের জন্মবার্ষিকীতে জেলা ক্রীড়া সংস্থা পদক পেলেন ৫ কৃতী ব্যক্তি

স্টাফ রিপোর্টারঃ বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকীতে গাইবান্ধার ৫ জন পেলেন জেলা ক্রীড়া সংস্থার পদক। গাইবান্ধার ক্রীড়াঙ্গনে অবদান রাখায় তাদের এই পদক প্রদান করা হয়। গতকাল তাদের হাতে এই পদক তুলে দেয়া হয়। পদকপ্রাপ্তরা হচ্ছেন, সাবেক কৃতী ফুটবলার ও সংগঠক শ্যামলেন্দু বিশ্বাস বদন, ক্রিকেটার দ্বীপক চন্দ্র রায়, অ্যাথলেট শেখ শাহ আলী মোসাদ্দেক, ক্রীড়া সাংবাদিক ও আলোকচিত্র শিল্পী কুদ্দুস আলম এবং কৃতী টেবিল টেনিস খেলোয়াড় সাজিয়া আফরিন সুমি। শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম ও সুলতানা কামাল ইনডোর স্টেডিয়ামে দিনব্যাপী আনন্দ আয়োজনের সমাপনী অনুষ্ঠানে তাঁদের এই সম্মাননা দেয়া হয়। পদক ছাড়াও তাঁরা প্রত্যেকে একটি করে সনদপত্র ও নগদ ৫ হাজার টাকা পান।
সুলতানা কামাল ইনডোর স্টেডিয়ামে শেখ কামাল জন্মবার্ষিকী উদ্যাপন কমিটির আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য অমিতাভ দাশ হিমুনের সভাপতিত্বে শেখ কামালের জীবনীভিত্তিক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাদেকুর রহমান। বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার আবু লাইচ মোঃ ইলিয়াস জিকু এবং জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ সিদ্দিক হোসেন চৌধুরী। বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডঃ শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, নির্বাহী সদস্য আনোয়ারুল কাদির ফুল মিয়া, আবু হাসনাত বুলু, গোলাম মারুফ মনা। সংবর্ধিতদের পক্ষে প্রতিক্রিয়া ব্যক্ত করেন সাংবাদিক কুদ্দুস আলম।
বাংলাদেশের আধুনিক ক্রীড়া ও সাংস্কৃতিক আন্দোলনের পথিকৃৎ বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিন রাষ্ট্রীয় মর্যাদায় পালিত হয়। এ উপলক্ষে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থা গতকাল শুক্রবার দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচি গ্রহণ করে। কর্মসূচির মধ্যে ছিলো সকাল সাড়ে ৯টায় গাইবান্ধা পৌর পার্কে স্বাধীনতার বিজয়স্তম্ভে জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বিকেল ৩টায় শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে প্রীতি ফুটবল (পুরুষ-নারী), ক্রিকেট (পুরুষ-নারী), রাগবি, টেবিল টেনিস ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা, ৫টায় সুলতানা কামাল ইনডোর স্টেডিয়ামে শেখ কামালের জীবনীভিত্তিক আলোচনা ও সন্ধ্যা ৬টায় পদক প্রদান ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com