শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন

আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন

স্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল সোমবার বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে কেক কাটা, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ।
জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে জন্মদিনের কর্মসূচীর সূচনা করা হয়। পরে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, মোজাম্মেল হক মন্ডল, সাইফুল আলম সাকা, দীপক কুমার পাল, রেজাউল করিম রেজা, মৃদুল মোস্তাফিজ ঝন্টু, আমিনুর জামান রিংকু, পিয়ারুল ইসলাম, এমারুল ইসলাম সাবিন, মোশাররফ হোসেন দুলাল, শাহ আহসান হাবীব রাজিব, মাহবুব আলম কোর্ট, তানজিমুল ইসলাম জামিল, সুলতান আলী মন্ডল প্রমুখ।
এছাড়া জন্মদিন উপলক্ষে গাইবান্ধা জেলা শহরের স্টেশন জামে মসজিদ, খানকা শরীফ জামে মসজিদ ও বড় মসজিদে মিলাদ মাহফিল এবং কালিমন্দির ও শনি মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়। শেষে দুঃস্থদের মধ্যে তবারক বিতরণ করা হয়।
অপরদিকে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে পৌর আওয়ামীলীগ ও পৌর মেয়রের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দলীয় সভানেত্রীর কল্যাণে গাইবান্ধা পৌর এলাকার সকল মসজিদ, এতিমখানা ও পৌরসভা মিলনায়তনে দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া বিভিন্ন এলাকায় এতিম ও দুঃস্থদের মাঝে খাবার বিতরন করা হয়। এসব কর্মসুচীতে পৌর আওয়ামীলীগ সভাপতি ও গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, সাংগঠনিক স¤পাদক খান মোহাম্মদ সাঈদ হোসেন জসিম, আব্দুর রউফ, হিরু মিয়া প্রমুখ। এছাড়া জেলা কৃষক লীগের উদ্যোগে দোয়া মাহফিল কর্মসূচী পালন করা হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com