শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

মোর খুব উপুগ্যার হলো বাহে

মোর খুব উপুগ্যার হলো বাহে

সাদুল্লাপুর প্রতিনিধিঃ ইগলে ক্যাংকা জার বাবা। হামার আর শরীল চলে না। এনা এদিক-ওদিক যাবার পাম না। এতো জারোত খালি গাও কাঁপে। হামার গেরামের মেম্বরের কাচে মেলাদিন একনা কম্বল চাছুনু খালি কয় দেমো। আজ এলা একগুলা মানুষ হামাক ডাকি কম্বল দিলো। খুব উপগ্যার হলো বাহে। একন মুই আরামে থাকিম।
এভাবে অতিকষ্টে কথাগুলো বলেন শতবর্ষী নাছিমন বেওয়া। মাঘের শীতে কাহিল হয়ে পড়ছিলেন তিনি। দরিদ্র এই বৃদ্ধা গরম কাপড়ের অভাবে যবুথবু অবস্থায় ছিলেন। একটি কম্বলের জন্য বিভিন্ন জনপ্রতিনিধির কাছে ঘুরেও তার কপালে জোটেনি। এরই মধ্যে বন্ধন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীদের উদ্যোগে নছিমন বেওয়ার গায়ে তুলে দিলেন কম্বল। এই কম্বলটি পেয়ে খুশিতে আত্নহারা তিনি। গতকাল দুপুরে সাদুল্লাপুর উপজেলার নাগবাড়ী বাজারে এই কম্বল বিতরণ করা হয়। এসময় নছিমনের মতো আরও শতাধিক বয়স্ক মানুষের হাতে তুলে দেওয়া হয় মোটা কম্বল।
এ উপলক্ষে এক আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মোঃ এম এস রহমান, বিশেষ অতিথি জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যন জাহিদ হাসান শুভ (কাওছার মন্ডল)। বন্ধন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি রেজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত শান্তর সঞ্চলনায় আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি রমজান আকন্দ, সহ সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম, সদস্য আতাউর রহমান প্রমুখ।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com