শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

মহিমাগঞ্জে পাওয়ার ট্রলি চালক হত্যা ঘটনায় মামলা দায়ের

মহিমাগঞ্জে পাওয়ার ট্রলি চালক হত্যা ঘটনায় মামলা দায়ের

সাঘাটা প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জ উপজেলায় পাওয়ার ট্রলি চালক পলাশ চন্দ্র হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
নিহতের পরিবার ও মামলা সুত্রে জানা যায়, উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের কুমিরাডাঙ্গা হিন্দুপাড়া গ্রামের সুনীল চন্দ্রের ছেলে নিহত পলাশ চন্দ্র (২৯) এর সাথে তার সহযোগী ব্যবসায়ী আনোয়ার ওরফে হারানু’র ব্যবসায়ীক লেনদেন ছিল। এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। এছাড়াও একই গ্রামের নবাব আলীর পুত্র শরিফুল ইসলাম, রহিম বকসের পুত্র মেহেরুল ইসলাম, আমজাদ আকন্দের পুত্র অপি আকন্দ, সাঘাটা উপজেলার চাকুলী গ্রামের রহিম বেপারী’র পুত্র মুকুল সরদারের সাথে আর্থিক লেনদেন ছিল। আর্থিক লেনদেনের কারণে হত্যার ঘটনার পূর্বে পলাশকে প্রাণ নাশের হুমকী দেওয়া হয়েছিল বলে নিহতের পরিবার জানান।
নিহতের পরিবার ও মামলা সুত্রে আরও জানা যায়, আর্থিক লেনদেনের জের ধরেই পলাশ চন্দ্রকে হত্যা করা হয়েছে বলে তাদের সন্দেহ হয়। এ কারণেই গোবিন্দগঞ্জ থানায় ৪ জন কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। যার নং ৩৬, তারিখঃ ২৫/০৩/২০২০ইং।
উল্লেখ্য, পলাশ চন্দ্র গত মঙ্গলবার বগুড়া থেকে এসে বাড়ীর পাশের ইটের ভাটায় ওই দিন রাতে টাকা জমা দেয়। এরপর থেকে তার মুঠোফোনে ফোন দিলে তা রিসিভ হয়নি। সারা রাত পরিবারের লোকজন খোঁজাখুজির পর গত ২৪ মার্চ (বুধবার) সকালে লোকজন পলাশের লাশ গুলিয়ার মাঠের কাছে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা মর্গে প্রেরণ করে।
উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা আলাউদ্দিনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আসামীদের ধরার জন্য আমরা তৎপর রয়েছি।
গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com