মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বিচার দাবিতে ফুলছড়িতে লাশ নিয়ে থানা ঘেরাওঃ পুলিশের লাঠিচার্জ বর্ষসেরা প্রতিবেদকে সম্মাননা পেলেন জাকির সুন্দরগঞ্জে চিকিৎসা সহায়তার চেক বিতরণ গাইবান্ধায় ১০০ কোটি টাকার শুকনো মরিচ বিক্রির সম্ভাবনা গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন গাইবান্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত গাইান্ধায় টুল-পিঁড়িতে বসে চুল-দাড়ি কাটা হারিয়ে যেতে বসেছে সাদুল্লাপুরের আঞ্চলিক মহাসড়ক চার কিলোমিটারে ২২ বাঁক, সড়ক যেন মরণফাঁদ গাইবান্ধায় ৩ হাজার ৩০৭ হেক্টর জমিতে গমের আবাদ আউয়াল হত্যাকান্ড ৩ দিনে পার হলেও আসামি গ্রেপ্তার হয়নি

বোনারপাড়ার পশ্চিম বাটি-দূর্গাপুর রাস্তাটি চলাচলে অযোগ্য

বোনারপাড়ার পশ্চিম বাটি-দূর্গাপুর রাস্তাটি চলাচলে অযোগ্য

Digital Camera

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম বাটি গ্রামের আনিসুরের চাতাল থেকে দূর্গাপুর পর্যন্ত এলাকার রাস্তাটি বিভিন্ন জায়গায় গর্তের সৃষ্টি হওয়ায় যানবাহনসহ জনগণের চলাচলে অযোগ্য হয়ে পড়েছে। সরজমিনে দেখা যায়, উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম বাটি গ্রাম হতে উত্তরে দূর্গাপুর পর্যন্ত রাস্তা দিয়ে গোবিন্দগঞ্জ উপজেলার রাখালপুরুজ হরিরামপুর ও রামচন্দ্রপুর ইউনিয়নের লোকজন বোনারপাড়া রেলওয়ে স্টেশন থেকে বিভিন্ন যায়গায় যাওয়ার উদ্দেশ্যে এ রাস্তা দিয়ে যাতায়াত করে থাকেন। এছাড়াও সাঘাটা উপজেলার লোকজন গোবিন্দগঞ্জ উপজেলায় বিভিন্ন কাজকর্ম করতে গেলে ওই রাস্তা দিয়েই যাতায়াত করতে হয়। গুরুত্বপূর্ণ এই রাস্তাটি দীর্ঘদিন হলে চলাচলে অযোগ্য হয়ে পড়লেও সংশ্লিষ্ট প্রশাসনের নজর নেই। অত্র এলাকাবাসী রাস্তাটি সংস্কারের জন্য জোর দাবি জানান।
চাতাল মালিক আনিসুর রহমান জানান এই রাস্তা দিয়ে দূর্গাপূর গোবিন্দগঞ্জের তিনটি গ্রামের কৃষকরা তাদের উৎপাদিত ধান পাট, শাক-সবজি, ভ্যানযোগে বোনারপাড়া হাটে বিক্রয় করার জন্য নিয়ে আসার সময় অনেকে দূর্ঘটনার শিকার হয়ে পড়ে। জরুরী ভিত্তিতে রাস্তাটি সংস্কারের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com