শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

বিদ্যুৎ বিভাগের সীমাহীন দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

বিদ্যুৎ বিভাগের সীমাহীন দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা বিদ্যুৎ বিভাগের সীমাহীন দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে বিদ্যুৎ গ্রাহক ও সেচ পাম্প মালিক সমিতি গাইবান্ধা জেলা শাখাম গতকাল শহরের ডিবি রোডে এক মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে পিডিবি চেয়ারম্যান বরাবরে বিভিন্ন দাবি সম্বলিত একটি স্মারকলিপি হস্তান্তর করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য আমিনুল ইসলাম গোলাপ, বাসদ জেলা সমন্বয়ক গোলাম রব্বানী, বিদ্যুৎ গ্রাহক ও সেচ পাম্প মালিক সমিতির জেলা সভাপতি সিরাজুল ইসলাম, সংগঠনের জেলা সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আনাউর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহবুবর রহমান সুমন, মোঃ আব্দুর রহিম, আবুল কালাম আজাদ, আব্দুল হালিম প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সেচ পাম্পের অন্যায়ভাবে অতিরিক্ত বিল সংশোধনের সিদ্ধান্ত হলেও অদ্যাবধি সেচ পাম্প মালিকদের বিল সংশোধন করা হয়নি। শুধু তাই নয়, মাসের পর সংশোধনের নামে গ্রাহকদের হয়রানি করা হচ্ছে। কিছু বন্ধ পাম্পের বিল বন্ধ হলেও বাকিগুলো নিয়ে এখনও গ্রাহকরা সমস্যায় রয়েছে। তার উপর নতুন করে অতিরিক্ত বিল করা শুরু হয়েছে তা মেনে নেয়া যায় নায় না।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com