শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

বামনডাঙ্গায় এমপি লিটনের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত

বামনডাঙ্গায় এমপি লিটনের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টারঃ হত্যা মামলার আসামিদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবি জানিয়ে সুন্দরগঞ্জে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।
এমপি লিটনের ৪র্থ মৃত্যু বার্ষিকীতে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গার মাস্টারপাড়ার নিজস্ব বাসভবনে গতকাল দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হয়। কর্মসূচির মধ্যে ছিল কবরে পুষ্পস্তবক অর্পণ, কোরানখানি, দোওয়া মাহফিল ও স্বাস্থ্যবিধি মেনে স্মরণ সভা। প্রয়াত এমপি লিটনের স্ত্রী সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি ও পুত্র সাকিব সাদনান রাতিনের পক্ষ থেকে এসব কর্মসূচির আয়োজন করা হয়।
বাসভবন চত্বরে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডঃ সুলতান আলী মন্ডলের সভাপতিত্বে স্মরণ সভায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠন ও অন্যান্য রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাংবাদিক হাবিবুর রহমান হবি, সাজেদুল ইসলাম, আব্দুল হান্নান, ডাঃ শফিউল আলম, হবিবর রহমান, একে হাবিব সরকার, নাসরিন সুলতানা, গোলাম কবির মুরাদ, মিজানুর রহমান মিজান, শেখ শাহীন, তুহিন প্রামানিক, গোলাম কবির মুকুল, প্রয়াত এমপি লিটনের সহধর্মিণী সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি প্রমুখ। বক্তারা প্রয়াত লিটনের রূহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন। এছাড়া বক্তারা এই নির্মম হত্যাকা-ে জড়িত এবং দোষী সাব্যস্ত হত্যাকারীদের ফাঁসির রায় অবিলম্বে বাস্তবায়নের দাবি জানান।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com