বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

বল্লমঝাড়ে স্কুলছাত্রী ধর্ষণের শিকার

বল্লমঝাড়ে স্কুলছাত্রী ধর্ষণের শিকার

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের খামার টেংগরজানী গ্রামে ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রী গত মঙ্গলবার রাতে ধর্ষিত হয়েছে। ধর্ষক লিয়ন মিয়া (২০) সম্পর্কে ছাত্রীটির চাচা। নির্যাতিত ছাত্রীটি বর্তমানে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রতিবেশী সাহেব মিয়ার ছেলে বখাটে লিয়ন মিয়া স¤পর্কে চাচা হলেও দীর্ঘদিন থেকে মেয়েটিকে বিয়ের প্রলোভনে বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। এব্যাপারে ল¤পট লিয়নের পরিবারকে একাধিকবার বিষয়টি জানানো হলেও তারা কোন ব্যবস্থা নেয়নি। গত মঙ্গলবার রাতে বাড়িতে বিদ্যুৎ না থাকায় মেয়েটি পাশের বাড়ীতে টেলিভিশন দেখতে যায়। রাত ৮ টার দিকে মেয়েটি টেলিভিশন দেখে বাড়িতে ফেরার সময় ঘরের বাইরে আগে থেকে ওৎ পেতে থাকা ল¤পট লিয়ন গামছা দিয়ে তার মুখ বেঁধে ফেলে পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে লম্পট লিয়ন তাকে ভয়ভীতি ও জীবন নাশের হুমকী দিয়ে পালিয়ে যায়। পরে মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করায় তার পরিবারের লোকজন। এ ঘটনায় নির্যাতিতা মেয়েটির বাবা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
এব্যাপারে গাইবান্ধা সদর থানার ওসি খান মোঃ শাহরিয়ার বলেন, অপরাধীকে গ্রেফতারের অভিযান শুরু করা হয়েছে। এছাড়া ভুক্তভোগী ওই ছাত্রীকে নিরাপত্তা দিতে হাসপাতালে মহিলা পুলিশ নিয়োগ করা হয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com