শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে নিয়ম নীতির তোয়াক্কা না করে সরকারি রাস্তার গাছ কর্তন সাঘাটায় ক্যামেরার জন্য বন্ধুকে হত্যা সেফটি ট্যংক থেকে লাশ উদ্ধার বন্ধু গ্রেফতার গোবিন্দগঞ্জে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় যাত্রীদের দুর্ভোগ পলাশবাড়ীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত ব্রীজ রোড থেকে রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩ কারাগারে নারী হাজতিকে নির্যাতন প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি সুন্দরগঞ্জে আগুনে পুড়ল ২০ লাখ টাকার সম্পদ হলফনামায় তথ্য গোপন করায় ৪ জনের মনোনয়ন বাতিল কারাগারে অনৈতিক কর্মকান্ড দেখে ফেলায় নির্যাতন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপন গাইবান্ধা সদর উপজেলায় বিভিন্ন কর্মসূচি পালন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপন গাইবান্ধা সদর উপজেলায় বিভিন্ন কর্মসূচি পালন

স্টাফ রিপোর্টারঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে গাইবান্ধা সদর উপজেলা পরিষদের উদ্যোগে গতকাল শনিবার বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল সকালে বর্ণাঢ্য শোভাযাত্রা, বঙ্গবন্ধুর জীবন ভিত্তিক স্ফির চিত্র প্রদর্শনী, বঙ্গবন্ধুর উন্নয়ন শীর্ষক আলোচনা সভা, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও চলচিত্র প্রদর্শনী। উপজেলা পরিষদ চত্বরে ইউএনও প্রসূন কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি। সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, সদর উপজেলার এসিল্যান্ড আফতাব উজ্জামান আল ইমরান, সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার, মুক্তিযোদ্ধা ওয়াশিকার মোঃ ইকবাল মাজু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার পাল, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক আমিনুর জামান রিংকু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব প্রমুখ।
চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী ৯ শিক্ষার্থীর মধ্যে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হয়। রাতে আতসবাজি প্রদর্শনের কর্মসূচি রয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com