শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

পলাশবড়ি পৌর নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হবে – নির্বাচন কমিশনার

পলাশবড়ি পৌর নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হবে – নির্বাচন কমিশনার

স্টাফ রিপোর্টারঃ নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন, উৎসব মুখর পরিবেশে পৌর নির্বাচন অবাধ ও সুষ্ঠভাবে অনুষ্ঠিত হবে। আল্লাহর প্রতি বিশ্বাস, নিজের উপর আস্থা রাখুন ও ভোটারের উপর মতামত ছেড়ে দিতে হবে। ভোটারদের কেন্দ্রে আনা ব্যাপারে প্রার্থীদের আগ্রহ সৃষ্টি করতে হবে। তবেই গনতন্ত্রের প্রাতিষ্ঠানিক রুপ লাভ করবে।
তিনি বলেন, ধৈর্য্য ও সহিষ্ণুতা দেখান, সঠিক পথে জয়ের আনন্দ রয়েছে, বল প্রয়োগে জয়ের কোন আনন্দ নেই। নিজের যোগ্যতা ও ভোটারের মন জয় করে জয়ী হতে হবে। প্রাথীদের মধ্যে উওেজনা থাকে। কিন্তু যারা ভোট গ্রহন করেন, তারা আইনের মাধ্যমেই নির্বাচনের কাজ সম্পন্ন করেন।
তিনি গতকাল বৃহস্পতিবার গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পলাশবড়ি পৌর নির্বাচন সুষ্ঠভাবে করার লক্ষ্যে নির্বাচনের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনী ও মেয়র পদে প্রতিদ্বন্দ্বী প্রাথীগদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন। এসময় জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, নির্বাচন কমিশনের রংপুর নির্বাচন আঞ্চলিক কর্মকর্তা সরকার আশরাফুল আলম, জেলা নির্বাচন কমিশনার আবদুল মোওালিবসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম আরও বলেন, পলাশবড়ি পৌর নির্বাচন সুষ্ঠভাবে করার লক্ষ্যে ইভিএম এ ভোট গ্রহণ করা হবে। তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ও আচরনবিধি মেনে চলার আহবান জানান।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com